রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে মা-মেয়েকে পিটিয়ে দোকান দখলের চেষ্টা

নগরীতে মা-মেয়েকে পিটিয়ে দোকান দখলের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকাঘর দখলের চেষ্টা ও মা-মেয়েকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর নিউ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর ছেলে মো. জামাল হোসেন বাদী হয়ে মামলা করেছেন।

আহতরা হলেন, রহিমা খাতুন (৬৫) ও রুমা খাতুন (৪৬)। তারা সম্পর্কে মা ও মেয়ে।

মামলার বাদী জামাল হোসেন বলেন, নিউমার্কেট এলাকায় জিসান মোবাইলের পাশের এজমালিকীয় সম্পত্তির ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে শরিকদের মধ্যে একটি মামলা বিচারাধীন রয়েছে। মামলা চলমান অবস্থায় অংশীদার আলমগীর হোসেন (৫০) ও তার দুই ছেলে মো. রায়হানুল ইসলাম ইমন (৩২) এবং তৌহিদুল ইসলাম হৃদয় (২৬) দোকানটি গোপনে রুবেল নামের এক ব্যক্তির কাছে ভাড়া দেন।

সোমবার আলমগীর তার দুই ছেলেসহ বেশ কয়েকজন যুবক নিয়ে দোকানের তালা ভেঙে দখলের চেষ্টা করেন। এ ঘটনার প্রতিবাদ গেলে রহিমা খাতুন, কামাল হোসেন ও বোন রুমা খাতুনকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ঘটনাটি শোনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছে। তারা নিজেদের মধ্যে বিষয়টি মীমাংসা না করলে আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.