শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১২:৩০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বগুড়ায় একদিনে করোনায় ৪ জনের মৃত্যু : শনাক্ত- ৭

বগুড়ায় একদিনে করোনায় ৪ জনের মৃত্যু : শনাক্ত- ৭

বগুড়া প্রতিনিধি :  
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১০২টি নমুনার ফলাফলে নতুন করে ৭জন করোনায় শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন ৭জন। তবে করোনায় নতুন করে দুই নারীসহ ৪জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া শহরের খান্দার এলাকার ফাফিজুর রহমান (৭৩), ঢাকার সিফিয়া বেগম (৮৩), নাটোর জেলার সিংড়া এলাকার বৃন্দাবন চন্দ্র (৭৫) এবং বগুড়া সোণাতলা উপজেলার মোছাঃ সুফিয়া বেগম (৮৩)। শনিবার  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এছাড়া নতুন আক্রান্ত ৭ জনের সবাই  সদরের বাসিন্দা।

রবিবার (৩ জানুয়ারি) দুপুুুর একটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। ডা. তুহিন জানান, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১০২টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৮টি নমুনায় ৬জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৪টি নমুনায় একজনের পজিটিভ এসেছে।
এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৬১৫জন এবং সুস্থতার সংখ্যা ৮হাজার ৮১৮জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৪জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২২৮জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৬৯জন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.