শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:০০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে সাংবাদিকের সাথে ধানের শীষ প্রার্থী মিজানের মতবিনিময়

তানোরে সাংবাদিকের সাথে ধানের শীষ প্রার্থী মিজানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, তানোর  :
রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচন ঘিরে মেয়র মিজানুর রহমান মিজান তানোর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। আজ (৫ ফেব্রুয়ারী) শুক্রবার বিকেলে মেয়র তার গুবিরপাড়াস্থ নিজ বাসভবনে সাংবাদিক ডেকে এ মতবিনিময় করেন তিনি।

জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারী তানোর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন যাতে নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়। সেলক্ষে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিক ছাড়াও সকলের সহযোগীতা কামনা করেন মেয়র মিজান। এসময় তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না বা দর্পণ। আপনাদেরকে নিরপেক্ষ ভাবে সত্য ঘটনা তুলে ধরার পাশাপাশি নির্বাচনী পরিবেশ যেন নষ্ট না হয় সেদিকেও ভূমিকা রাখতে হবে।

তিনি আরও বলেন, কোন ভাবেই যেন সংবাদ প্রভাবিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এছাড়াও অবাধ ও সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের বিষয়ে সকলকে সঠিক তথ্য তুলে ধরে সংবাদ পরিবেশন করার আহবান জানান মেয়র মিজান। তবে, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ সুষ্ঠ ও ভালো আছে এবং কোন সমস্যা হচ্ছে না বলেও জানান মেয়র। পরিশেষে তিনি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবার জন্য প্রশাসনসহ সকলের সুদৃষ্টি কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজুু, সিনিয়র সহসভাপতি ইমরান হোসাইন, সহসভাপতি আশরাফুল ইসলাম রন্জু, মামুনুর রশিদ মামুন, লুৎফর রহমান, আশরাফুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, দপ্তর সম্পাদক আলিফ হোসেন, কোষাধ্যক্ষ সোহেল রানা, জাকির হোসেন টুটুল, সারোযার হোসেন, ক্রীড়া সম্পাদক আবুল কাশেম বাবু, জুয়েল মাহাবুব, বেনজির আহমেদ, তোফাজ্জুল হোসেন, সুজন মন্ডল ও সদস্য বাপ্পী প্রমুখ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.