রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:২৮ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

নগরীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় দেশরতœ শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। কোন অপশক্তিই বাংলাদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে পারবে না। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহ্ফুজুল আলম লোটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দলটির মহানগর কমিটির সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।
অনুষ্ঠানে মেয়র তাঁর বক্তব্যে বলেন, আমরা লক্ষ্য করেছি বাংলাদেশে যখনই নির্বাচনের মৌসুম আসে তখনই জামায়াত-বিএনপি দেশ বিরোধী ষড়যন্ত্রে মেতে উঠে। এরা বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা-কে নিয়ে কুৎসা রটনা করে। আর রাজপথের আন্দোলনে ব্যর্থ হয়ে দেউলিয়া সংগঠনে পরিনত হওয়া এই বিএনপি জোট এখন ষড়যন্ত্রকেই ক্ষমতায় যাওয়ার পথ হিসেবে বেছে নিয়েছে। কিন্তু তাদের এই দুঃস্বপ্ন বাস্তবায়ন হবে না। কারণ এ দেশের জনগণ সচেতন।
লিটন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা শীতার্তদের কষ্ট অনুভব করে আপনাদের জন্য কম্বল পাঠিয়েছেন, যা আপনাদের মাঝে তুলে দেওয়া হচ্ছে। আপনারা জানেন, দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আর দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একটি বিশেষ মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্র আগেও হয়েছে, এখনও হচ্ছে। ষড়যন্ত্র থেকে আমাদেরকে সজাগ থাকতে হবে। মনে রাখতে হবে এই ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধুর নেতৃত্বে ১৯৭১ সালে পাকিস্তানের বিরুদ্ধে ৩০ লক্ষ শহিদের এক সাগর রক্ত ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা লাল-সবুজের পতাকা ছিনিয়ে এনেছিলাম। আর বঙ্গবন্ধু এই জাতিকে উপহার দিয়েছিলেন একটি স্বাধীন দেশ, বাংলাদেশ। ঠিক তেমনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যা করার পর দীর্ঘ ২১ বছর জনগণকে সাথে নিয়ে আন্দোলন ও সংগ্রামের মধ্যে দিয়ে গণতন্ত্রকে পুনরুদ্ধার করে গণতন্ত্রকে একটি প্রাতিষ্ঠানিক রুপ দান করেছেন যার সুফল আজ দেশবাসী পাচ্ছেন।
মেয়র লিটন বলেন, বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। ঠিক সেই সময় জামায়াত-বিএনপি’র মদদপুষ্ট একটি মহল দেশের উন্নয়ন ও অগ্রগতি সহ্য করতে না পেরে দেশের ভাবমূর্তি বিনষ্টের জন্য দেশে-বিদেশে নানান রকম ষড়যন্ত্রে লিপ্ত। যারা দেশের ভাবমূর্তি নিয়ে ষড়যন্ত্র করে তারা কখনই দেশপ্রেমিক ও দেশের বন্ধু হতে পারে না। তাই এদের চিহ্নিত করুন এবং প্রতিহত করুন।
বিশেষ অতিথির বক্তব্যে ডাবলু সরকার বলেন, আপনারা আমাদের প্রাণপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা’র জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ থেকে সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারেন এবং আপনাদের সেবা করে যেতে পারেন। মনে রাখতে হবে বাংলাদেশে শেখ হাসিনা অপরিহার্য, তিনি সুস্থ থাকলে আমরা সুস্থ থাকবো। তিনি আমাদের আলোর দিশারী। তাঁর আলোতেই আমরা আলোকিত। তাঁর গতিশীল নেতৃত্বে দেশ আজ উন্নত ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। তবে ষড়যন্ত্র হচ্ছে, আমরা জানি জামায়াত-বিএনপি’র প্রেতাত্মারা লক্ষ লক্ষ মার্কিন ডলার ব্যয় করে লবিস্ট নিয়োগ করেছে দেশ বিরোধী অপপ্রচারে। কিন্তু কোন ষড়যন্ত্রই কাজে আসবে না, শেখ হাসিনা’র নেতৃত্বে জাতি আজ ঐক্যবদ্ধ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সকল ষড়যন্ত্র ছিন্ন করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান মাহ্ফুজুল আলম লোটন।
অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রেজাউল ইসলাম বাবুল, ডাঃ তবিবুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, শিক্ষা বিষয়ক সম্পাদক আনসারুল হক, বন ও পরিবেশ সম্পাদক রবিউল আলম রবি, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল আলম জাহিদ, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য জাহির উদ্দিন তেতু, মোশফিকুর রহমান হাসনাত, শাহাব উদ্দিন, আশরাফ উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, আতিকুর রহমান কালু, তোজাম্মেল হক বাবলু, মজিবুর রহমান, আলিমুল হাসান সজল, মাসুদ আহমদ, কে এম জামান জুয়েল, আশীষ তরু দে সরকার অর্পণ, থানা আওয়ামী লীগের মধ্যে বোয়ালিয়া (পূর্ব) থানার সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া (পশ্চিম) থানার সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মতিহার থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন, নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.