রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
আরএমপি ডিবি’র বিশেষ অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

আরএমপি ডিবি’র বিশেষ অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে তিন ছিনতাইকারীকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ। এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই হওয়া নগদ টাকা, মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু, জিআই পাইপ, হাতুড়ি ও চাইনিজ কুড়াল উদ্ধার হয়।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মোঃ ইব্রাহীম হোসেনের ছেলে মোঃ আরিফ হোসেন (২০), এয়ারপোর্ট থানার বায়া বারইপাড়া গ্রামের মোঃ মোক্তার হোসেনের ছেলে মোঃ ইয়ামিন (২৪) ও মোঃ আল আমিন (৩০) ।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ ফয়সাল (২৭) ও তার এক বন্ধু ঢাকায় চাকুরীর পরীক্ষা দিয়ে গত ৮ জানুয়ারি ২০২২ রাত ২ টায় ঢাকা থেকে রাজশাহীর শিরোইল বাসস্ট্যান্ডে এসে পৌছায়।

বাসস্ট্যান্ডে কোন অটোরিক্সা না পেয়ে তারা ফুটপাত দিয়ে বোয়ালিয়া মডেল থানার সাহাজিপাড়া হেতেমখাঁ এলাকায় তাদের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। রাত আড়াই টায় রাজশাহী সরকারী মহিলা কলেজের সামনে পৌঁছালে তিনজন ছিনতাইকারী মুখোশ পড়ে চাকুর ভয় দেখিয়ে তাদের কাছে যা কিছু আছে দিয়ে দিতে বলে। ফয়সাল ও তার বন্ধু তাদের কাছে থাকা মালামাল দিতে বিলম্ব করলে ছিনতাইকারীরা ফয়সালকে জিআই পাইপ দ্বারা মারপিট করে ও চাকু দ্বারা আঘাত করে জখম করে। এসময় ফয়সালের বন্ধুকেও মারপিট করে তাদের কাছে থাকা দুইটি মোবাইল ফোন ও নগদ টাকা জোরপূর্বক কেড়ে নিয়ে ষট্টিতলা রোডের দিকে চলে যায়।

ফয়সাল ও তার বন্ধু এ সংক্রান্তে উপ-পুলিশ কমিশনার ডিবি বরাবর একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে মহানগর ডিবি পুলিশের একটি বিশেষ টিম ফয়সাল ও তার বন্ধুর তথ্যের ভিত্তিতে ছিনতাইকারী গ্রেফতার অভিযানে নামে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় গত ২৭ জানুয়ারি দুপুর হতে মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ছিনতাইচক্রের সাথে জড়িত আসামী মোঃ আরিফ হোসেন (২০), মোঃ ইয়ামিন (২৪) ও ছিনতাইকৃত মোবাইল ফোন ব্যবহারের অপরাধে মোঃ আল আমিন (৩০)কে গ্রেফতার করে। এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই হওয়া নগদ টাকা, মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত চাকু, জিআই পাইপ, হাতুড়ি ও চাইনিজ কুড়াল উদ্ধার হয়। এই মামলা অপর আসামী শাকিল পূর্বে রাজপাড়া থানা পুলিশ কর্তৃক গ্রেফতার হয়ে বর্তমানে জেল হাজতে আটক আছে।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে বিভিন্ন লোকদের ধারালো চাকু-ছোরা-কিরিচ ইত্যাদির ভয়ভীতি দেখিয়ে নগদ অর্থ, মোবাইল ফোন ইত্যাদি ছিনতাই করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.