শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৩৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

ডেস্ক রির্পোট : বগুড়ার শেরপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শেরপুরে মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় হানিফ এন্টারপ্রাইজ বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ৫ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। দুর্ঘটনায় আশঙ্কাজনকভাবে আহত হয়েছেন আরও একজন। দুর্ঘটনায় হতাহতরা সবাই ছিলেন সিএনজির যাত্রী।

এই দুর্ঘটনা পর নিহত ও আহতদের উদ্ধারে এগিয়ে আসেন উপজেলা ফায়ার সার্ভিসের দল। আহত একজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম ও রফিকুল ইসলাম বলেন, হানিফ এন্টারপ্রাইজ বাসটি বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাচ্ছিল। এই সময় সিরাজগঞ্জমুখী অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ও ৪ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়।

দুর্ঘটনার পরে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার করা লাশ হাইওয়ে পুলিশ ফায়ার সার্ভিসের কাছে গ্রহণ করে। দুর্ঘটনার পর এই বাসটি হাইওয়ে পুলিশ আটক করে তাদের হেফাজতে নেয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনাম বলেন, এই দুর্ঘটনার পর এই বাসটির চালক গাড়ি থেকে দ্রুত নেমে চলে যায়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিত হতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.