শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০৮ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-নসিমন সংঘর্ষ, চালকসহ নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-নসিমন সংঘর্ষ, চালকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকায় ট্রেনের ধাক্কায় নসিমনের চালকসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে আলিনগর হাজির মোড় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ শহরের মাছ বাজার থেকে মাছ বিক্রি শেষে নসিমনে তারা বাড়িতে যাচ্ছিলেন। রেললাইনের ওপর দিয়ে আলিনগর ভুতপুকুর তাদের বাড়িতে যাওয়ার রাস্তা। নসিমনটি রেললাইন পাড়ি দিয়ে সেদিকে যাওয়ার প্রস্তুতি নেয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে রাজশাহী অভিমুখে ছুটে যাচ্ছিল ট্রেন। নসিমন চালক রেললাইন অতিক্রমের চেষ্টা চালান। একপর্যায়ে ট্রেনটি নসিমনটিকে ধাক্কা দিলে নসিমনে থাকা চালক ও দুই আরোহী ট্রেনের নিচের পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

পরে ট্রেনে কাটা পড়ে ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা। সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হওয়া রেলওয়ে পুলিশ বক্সে। এ সময় খাইরুল ইসলাম নামে এক আরোহী রেললাইনের বাইরে পড়লে প্রাণে বেঁচে যায়।

নিহত তিনজন হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলিনগর ভুতপুকুরের মৃত রইস উদ্দীনের ছেলে সেহের আলী (৪৫), একই গ্রামের মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান (৫০) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল গ্রামের মানিকচানের ছেলে নাইমুল (২৭)।

সরেজমিনে সকাল সাড়ে ৯টার দিকে দেখা যায়, আলিনগর রেলক্রসিং থেকে রেললাইনের পাশ ঘেঁষে একটি রাস্তা রয়েছে। কিছু দূর গিয়ে সড়ক থেকে রেললাইনের ওপর দিয়ে প্রায় ১০ ফুট চওড়া একটি পাকা রাস্তা আলিনগর গ্রামের ভেতরে গেছে। ওই স্থানে রেললাইনের পাশে দুর্ঘটনা কবলিত নসিমনটি পড়ে আছে।

বাহার আলী নামে স্থানীয় এক ব্যক্তি জানান, চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউমার্কেট মাছ বাজারে মাছ বিক্রি করে নসিমনে করে আলীনগর ভুতপুকুরে বাড়িতে ফিরছিল তারা। আলিনগর হাজির মোড়ের রেলক্রসিং পার হওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে সিরাজগঞ্জগামি মেইল ট্রেন নসিমনকে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ছিন্নভিন্ন হয়ে যায় মরদেহ।

দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন। সকাল ১০ টার দিকে মুঠোফোনে তিনি বলেন, নসিমন চালক আলিনগর রেলক্রসিং পার হয়ে আলীনগর গ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী অভিমুখে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী ট্রেন নসিমনটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.