বৃহস্পতিবর, ২৬ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:২৫ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে যৌতুক মামলায় স্কুলের পরিচালক গ্রেপ্তার তরুণ জনপ্রিয় নাট্য নির্মাতা রিংকু আটক গণতন্ত্র ফিরে আসা উচিত : সেনাপ্রধানের এমন মন্তব্যে ‘খুশি’ জয় রাকাবের আউটসোর্সিং নীতিমালা বাতিলের দাবিতে স্বারকলিপি চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : পার্বত্য উপদেষ্টা পবায় নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে কৃষকের লাশ উদ্ধার কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ
দেশে মাদক প্রবেশ বৈশ্বিক ষড়যন্ত্রের অংশ : আইজিপি

দেশে মাদক প্রবেশ বৈশ্বিক ষড়যন্ত্রের অংশ : আইজিপি

ডেস্ক রির্পোট : বাংলাদেশে মাদক উৎপাদন না হলেও প্রতিনিয়ত দেশে মাদক ঢুকছে, যা বৈশ্বিক ষড়যন্ত্রের অংশ। এমন মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ। পুলিশ সপ্তাহ উপলক্ষে সোমবার সকালে রাজারবাগ পুলিশ লাইনসে শুরু হওয়া কুচকাওয়াজে এ কথা বলেন তিনি।

এসময় বেনজির আহমেদ বলেন, বৈশ্বিক ষড়যন্ত্রের অংশ হিসেবে মাদক আসছে বাংলাদেশে। তাই মাদকমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করতে জবে। মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে পুলিশ। জঙ্গিবাদ নিরসনে বৈশ্বিক প্রেক্ষাপটে বাংলাদেশ একটি মডেলে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

পুলিশের মহাপরিদর্শক আরও বলেন, পুলিশের কোন সদস্য অপকর্মে লিপ্ত হলে তাকে পরিত্যাগ করার ঘোষণা দেন পুলিশ প্রধান। তিনি বলেন, পুলিশ বাহিনীর কেউ অন্যায় করলে বা বাহিনীর ভাবমূর্তি নষ্ট করলে তাকে পরিত্যাগ করা হবে। সর্বোচ্চ স্বচ্ছতা নিশ্চিত করে পুলিশের পদোন্নতি নিশ্চিত করা হয়েছে বলেও জানান বেনজীর আহমেদ।

পুলিশ সপ্তাহ উপলক্ষে সকালে রাজারবাগ পুলিশ লাইনসে শুরু হয় কুচকাওয়াজ। পুলিশের বিভিন্ন ইউনিট এতে অংশ নেয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন পুলিশ প্রধান বেনজীর আহমেদ। পরে ২০২০ ও ২১ সালের বিভিন্ন অভিযানে অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য ও চোরাই মালামাল উদ্ধারে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.