রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০৩ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
তানোরে চোলাই মদসহ পলাতক আসামি গ্রেফতার

তানোরে চোলাই মদসহ পলাতক আসামি গ্রেফতার

আব্দুস সবুর, ভ্রাম্যমান প্রতিবেদক : রাজশাহীর তানোরে দেশীয় চোলাই মদ ও পলাতক আসামিসহ ৯ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।মঙ্গলবার দিবাগত রাতে অভিযান নিজনিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন।আটককৃতদের বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশের এমন অভিযানে মাদক কারবারিরা এক প্রকার আতঙ্কে রয়েছে।

থ জানা গেছে, রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন(বিপিএম বার) ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, (ডিএসবি) এবং অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম (প্রশাসন ও অপরাধ)সহ আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেলের দিকনির্দেশনায় ও তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসানের নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন জায়গায়  এসআই(নিঃ) মোঃ ছাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদসহ পারিবারিক মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেন।

আসামীরা হলেন, উপজেলার বাধাইড় ইউপির ধামধুম গ্রামের মৃত সুতার মুর্মুর ছেলে শ্রী চরন মার্মু(৬০)কে ১০লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। এছাড়াও আরো আসামীরা হলেন, তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের ইসলামের পুত্র সজিব আলী(৩২), কৃষ্ণপুর গ্রামের মৃত তমির উদ্দিনের ছেলে মাহাবুর রহমান বাবু(৩৪), বেলঘরিয়া গ্রামের শামসুদ্দিনের ছেলে সুমন আলী, ভদ্রখন্ড গ্রামের ভোলা মন্ডলের ছেলে ইনসান আলী, মথুরাপুর গ্রামের ফকির মন্ডলের ছেলে আবুল কাসেম, ভদ্রখন্ড গ্রামের নজীর বাদশার ছেলে সবুজ উদ্দিন, বাতাসপুর গ্রামের মৃত নরেন্দ্রনাথ সরকারের ছেলে উজ্বল কুমার সরকার, সরনজাই গ্রামের মাজেদ আলীর ছেলে মাজহারুল ইসলাম।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, দীর্ঘদিন ধরে আসানীরা অত্যন্ত গোপনে এলাকায় দেশীয় চোলাই মদের ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে এবং আসামিদের গ্রেফতার পূর্বক বিধি মোতাবেক বুধবার পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান উপজেলা থেকে মাদক নির্মুল করতে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ। যেখানেই মাদকের কারবার সেখানেই চলবে পুলিশি অভিযান। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবেনা বলেও জানান এই কর্মকর্তা। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.