বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০৯ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাটোরে পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

নাটোরে পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

ডেস্ক রির্পোট : নাটোরের গুরুদাসপুরে আওয়ামী লীগের এক নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দাদুয়া গ্রামের পূর্বপাড়ায় ভুক্তভোগী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজ হাজীর বাড়ির রাস্তায় এ কর্মসূচি পালন পালিত হয়।

এর আগে সোমবার রাতে পুলিশ গিয়ে মফিজ হাজির বাড়ির গেট ভেঙে ভেতরে ঢুকে মোটসাইকেলসহ নানা আসবাবপত্র ভাঙচুর চালায়। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন গুরুদাসপুরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিনের নেতৃত্বে মফিজ হাজির বাড়ির গেট ভেঙে ভেতরে ঢুকে নানা আসবাবপত্র ও মোটরসাইকেল ভাঙচুর করে। বাড়ির মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজও করে। এছাড়া রতন নামে এক প্রতিবেশীর বাড়িতেও তারা এ ধরনের ভাঙচুর চালায়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও জড়িত পুলিশ সদস্যদের শাস্তির দাবি জানাচ্ছি।

এদিকে পুলিশ বলছে, প্রতিবেশী সেন্টু, কামাল, রফিকুল ইসলামের বাড়িসহ পাঁচটি বাড়ির গেট কুপিয়ে তাদের হুমকি দিয়েছে মফিজ হাজী, সাইফুল ও রতন বাহিনী। এ খবরে সেখানে যান তারা। তবে কোনো ভাঙচুরের ঘটনা ঘটেনি।

পুলিশ জানায়, নৌকার প্রার্থী ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মাস্টার  নির্বাচিত হওয়ার পর থেকেই কয়েকজনকে বাড়ি ছাড়তে হয়েছে।

মফিজ হাজীর প্রতিবেশী সেন্টু বলেন, আমারসহ কয়েকজনের বাড়ি মফিজ বাহিনী ভাঙচুর করেছে। এ সময় তারা আমার বাড়ি থেকে প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি।

মফিজ হাজী বলেন, তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। সেন্টু-কামাল বাহিনী এলাকায় চাঁদাবাজি ও মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। পুলিশের ভয়ে তারা বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। এছাড়া নৌকার পক্ষে নির্বাচন করায় তাকে বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে বলে তিনি দাবি করেন।

চেয়ারম্যান মতিন মাস্টারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, মফিজ হাজীসহ ২০-২৫ জন রাতে সেন্টু, কামাল ও রফিকুল ইসলামসহ পাঁচটি বাড়িতে ঝামেলা করে। খবর পেয়ে পরিস্থিতি শান্ত করার জন্য পুলিশ সেখানে যায়। মফিজ হাজীর বাড়ির গেট খুলতে বললে ওই বাড়ির মহিলারা জানান, গত পাঁচ বছর তারা অনেক নির্যাতনের শিকার হয়েছেন। এখন পুলিশ কেন এসেছে। এরপর গেটে লাথি মারা হয়। কোনো ভাঙচুর বা গালিগালাজ করা হয়নি। শুধু তল্লাশি চালানো হয়েছে।  সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.