শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:১৫ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে মালেক ও রশিদকে বিএনপি দল থেকে বহিষ্কার

তানোরে মালেক ও রশিদকে বিএনপি দল থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক :
আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচন। এখানে মেয়রপদে বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান। তিনি জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য। বাড়ি পৌরসদরের গুবিরপাড়া মহল্লায়।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে তার বিরুদ্ধে মেয়র নির্বাচন করছেন আব্দুল মালেক মন্ডল। তিনি পৌর এলাকার আমশো মহল্লার নাগরিক। তার পিতা মৃত হামেদ মন্ডল। মালেকের পাল্লায় ভর দিয়ে পৌর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কুঠিপাড়া মহল্লার বাসিন্দা আব্দুর রশিদ সমর্থন করেছেন।

বিএনপি নেতা মাহাবুর রহমান জানান, নির্বাচন থেকে সরে দাঁড়াতে জেলা বিএনপির নীতি নির্ধারকরা তাদের অনুরোধ করেন। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে তানোর পৌরসভায় বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালায় মালেক। এহেন পরিস্থিতিতে আব্দুল মালেক মন্ডল ও আব্দুর রশিদকে দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কারের সুপারিশ করেছে জেলা বিএনপি।

এব্যাপারে যোগাযোগ করা হলে সোমবার (১ ফেব্রুয়ারি) জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ বলেন, বিএনপি নেতা আব্দুল মালেক মন্ডল ও আব্দুর রশিদকে দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কারের সুপারিশ করে তানোর বিএনপি জেলা বিএনপির কাছে পাঠিয়েছে। সোমবার জেলা বিএনপির আহ্বায়ক কমিটির জরুরি সভায় তা অনুমোদন করে কেন্দ্রের কাছে পাঠানো হয়েছে।

এনিয়ে মেয়রপ্রার্থী আব্দুল মালেক মন্ডলের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আগামী ১৪ ফেব্রুয়ারি তানোর পৌর নির্বাচনে বিএনপি দলের মেয়রপ্রার্থী মিজানুর রহমানের জয় নিশ্চিত করতে তানোর বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.