শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৭ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
তানোরের বাধাইড়ে শিক্ষা উপকরণ ও শীতবস্ত বিতরণ

তানোরের বাধাইড়ে শিক্ষা উপকরণ ও শীতবস্ত বিতরণ

নিজস্ব প্রতিরবদক, তানোর : রাজশাহীর তানোরে কোভিড-১৯, বাল্যবিবাহ ও মাদক ব্যবহার রোধে এ্যাডভোকেসি সভা, শিক্ষা উপকরণ ও শীতবস্ত বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাধাইড় মিশন প্রাথমিক বিদ্যালয় মাঠে‘ ন্যাশনাল এজেন্সী ফর গ্রিণ রিভ্যুলেশন (এনএজিআর) নামক বেসরকারী উন্নয়নমূলক সংস্থা আয়োজনে সামাজিক দুরুত্ব্ বজায় রেখে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেভা. রাজেন সরেন,প্রধান অতিথি ছিলেন বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান।
বক্তব্যদেন মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে এসআই সাইফুল ইসলাম,এএসঅই সুলতান আহম্মেদ,বাধাইড় মিশন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিবুর রহমান, ন্যাশনাল এজেন্সী ফর গ্রীণ রিভ্যুলেশন (এনএজিআর) প্রোগ্রাম অফিসার প্রদীপ হেমব্রম, জুনিয়র অফিসার এনামেইল প্রমুখ।

অনুষ্ঠানে ১০০ জন শিশু শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ১০০ জন বয়স্ক ব্যাক্তিদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এবং উপস্থিত ৩০০ জন জনগোষ্ঠীদের মধ্যে জনসচেতনা বাড়াতে কোভিড-১৯, বাল্যবিবাহ ও মাদক ব্যবহার রোধে এ্যাডভোকেসি সভা করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.