রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৯ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
কাটাখালিতে জামায়াত নেতাদের সংবর্ধনা নিয়ে ভাইরাল ওসি

কাটাখালিতে জামায়াত নেতাদের সংবর্ধনা নিয়ে ভাইরাল ওসি

নিজস্ব প্রতিবেদক : একাধিক নাশকতার বিচারাধীন মামলার আসামী ও সাবেক শিবির নেতাসহ জামায়াত নেতাদের সংবর্ধনা নিয়ে ভাইরাল হয়েছেন রাজশাহী মহানগর পুলিশের কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান সিদ্দিক। গত বুধবার কাটাখালী পৌরসভার শ্যামপুর আহলে হাদীস জামে মসজিদে তাকে ক্রেস্ট দেয়া হয়। যার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওই ছবিতে দেখা যাচ্ছে রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমীর ও কাটাখালী পৌরসভার সাবেক মেয়র মাজেদুর রহমানের ছেলে সাবেক শিবির নেতা ও বর্তমান জামায়াতের রোকন একাধিক নাশকতা মামলার আসামী মিজানুর রহমানসহ জামায়াত নেতারা ওসি সিদ্দিকুর রহমানকে ক্রেস্ট দিচ্ছেন। মসজিদের পক্ষ থেকে গণীজন হিসেবে ওসিকে সংবর্ধনা দেয়া হয়। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালচনা চলছে।

পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্যামপুরের বাসিন্দা মোতাহার হোসেন বলেন, এ ঘটনা খুবই অপ্রত্যাশিত। জামায়াত নেতাদের কাছ থেকে এ ধরনের সংবোর্ধনা গ্রহণ সরাসরি সরকার বিরোধী কর্মকান্ড ছাড়া কিছু না। দ্রুত এ জামায়াতপন্থী ওসির অপসারণ দাবি করেন তিনি।

পবা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জহুরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নিয়ে কটুক্তি করে বরখাস্তা মেয়র আব্বাসের এজেন্ডা বাস্তবায়নকারিদের একজন হলেন ওসি সিদ্দিকুর রহমান। তার প্রত্যক্ষ তত্বাবধানে কাটাখালী মেয়র আব্বাস পালিয়ে যায়। এই ওসির দ্রুত অপসারণ দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

বিষয়টি জানতে শনিবার দুপুর সোয়া ২টার দিকে মুঠোফোনে যোগাযোগ করা হলে ওসি সিদ্দিকুর রহমান বলেন, রোববার ঢাকায় আমার সাক্ষি আছে। এ জন্য ঢাকায় যাচ্ছি। এখন প্লেনে (উড়োজাহাজ) আছি। পরে কথা হবে বলে ফোন কেটে দেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.