শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৪:৫৬ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
সৌরভের হৃদযন্ত্রে তিনটি ব্লক

সৌরভের হৃদযন্ত্রে তিনটি ব্লক

Sourav Ganguly stable, had dinner hours after coronary angiography, rtv online

আকজের তানোর ডেস্ক :

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক বোর্ড সভাপতি (বিসিসিআই) সৌরভ গাঙ্গুলির হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।
শনিবার গভীর রাতে উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, করোনানি এনজিওগ্রাফি করানোর পর তিনটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।
হিন্দুস্তান টাইমস বলছে, এদিন নিজ বাসভবনে জিম করার সময় বুকে ব্যথা অনুভূত হয় সৌরভের। এর পর বমিও করেছিলেন তিনি। তার কিছুক্ষণ পর দক্ষিণ কলকাতার বেসরকারি ওই হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয় ভারত ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ককে।
৪৮ বছর বয়সী সৌরভের হাসপাতালে নেয়া হলে মুহূর্তেই এই সংবাদ ছড়িয়ে পড়ে। ভারতীয় ক্রিকেটের ‘দাদা’ খ্যাত এই তারকার রোগমুক্তি কামনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্ট দিতে দেখা যায়।
ক্রিকেট বিশ্বের সাবেক ও বর্তমান তারকারা তার ছবিসহ পোস্ট দিয়েছেন। দ্রুত আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির সভাপতি ও দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও খোঁজ নিয়েছেন কলকাতার প্রিন্স খ্যাত সাবেক এই ব্যাটসম্যানের।

সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.