শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৩০ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
নাচোলে আ’লীগের দুই গ্রুপের কর্মসূচিতে ১৪৪ ধারা

নাচোলে আ’লীগের দুই গ্রুপের কর্মসূচিতে ১৪৪ ধারা

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :  চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।  জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নাচোল বাসস্ট্যান্ড মোড়ে নাচোল পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খানের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের নারী ঘটিত কেলেংকারীর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেয়া হয়।
অপরদিকে, একই সময়ে একই স্থানে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সম্প্রতি অনুষ্ঠিত স্থানীয় নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নেয়া নেতাকর্মীদের বিপক্ষে প্রতিবাদসভা ও মানববন্ধন আহ্বান করেন।
এতে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী দেয়ায় এলাকায় সংঘর্ষের আশঙ্কায় নাচোল বাজার মোড়, ডাকবাংলা চত্বর, উপজেলা পরিষদ চত্বরসহ পৌর এলাকার বিভিন্ন এলাকায় ১৪৪ ধারা ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরিফ আহমেদ।
এদিকে, সকাল থেকে মাইকিং করে জানানো হয়, ১৪৪ ধারা ভঙ্গ করে মানববন্ধন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।  প্রশসনের ১৪৪ ধারা জারির জন্য সকাল থেকে বাসস্ট্যান্ড মোড় এলাকাসহ বিভিন্ন এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এঅবস্থায় আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল হোসেনের নেতৃত্বে দুপুর ২টার দিকে নাচোল উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.