শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:০৭ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
মুমিনুল-লিটনের ব্যাটে বাংলাদেশের লিড

মুমিনুল-লিটনের ব্যাটে বাংলাদেশের লিড

ক্রীড়া ডেস্ক : মাউন্ট মঙ্গানুই টেস্টে আরেকটি দারুণ দিন পার করছে বাংলাদেশ। দিনের শুরুতে সেঞ্চুরির অপেক্ষায় থাকা মাহমুদুল হাসান জয়কে হারালেও বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন মুমিনুল হক আর লিটন দাস। দুজনের জুটি এর মধ্যে সেঞ্চুরি ছাড়িয়ে গেছে। বাংলাদেশও পেয়ে গেছে কাঙ্ক্ষিত লিড।

উপমহাদেশের বাইরে প্রথম ইনিংসে এবারই প্রথম কোনো দলের বিপক্ষে লিড নিল বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ৩৪১ রান। লিড ১৩ রান। মুমিনুল-লিটনের জুটির এখন পর্যন্ত সংগ্রহ ১৩৮ রান।

আগের দিনের সঙ্গে আর মাত্র আর ৮ রান যোগ করে নিল ওয়াগনারের বলে আউট হয়ে যান জয় (৭৮)। মুমিনুলের সঙ্গে জুটির আশা জাগিয়েও ট্রেন্ট বোল্টের বলে বোল্ড হয়ে হতাশ করেন মুশফিকুর রহিম (১২)।

এখন পর্যন্ত এরপরের গল্পটা মুমিনুল-লিটনের। বছরটা যেখানে শেষ করেছিলেন সেখান থেকেই যেন শুরু করলেন লিটন। ব্যাটিংয়ে রানের ফল্গুধারা অব্যাহত আছে নিউজিল্যান্ডের মাটিতেও। লিটন অপরাজিত আছেন ৬৭ রানে, মুমিনুল ৭৯ রানে। ইনিংসে এখন পর্যন্ত ৯টি চার মেরেছেন লিটন, চারের সংখ্যাই নয়, মুগ্ধতা ছড়িয়েছেন মারার ধরনে। কখনো স্ট্রেইট ড্রাইভ, কখনো কাভার ড্রাইভ, তো কখনো ওয়াগনারের শর্ট বলকে তুলির আছড়ে মিডউইকেটে দিয়ে বাউন্ডারি ছাড়া করছেন।

পিছিয়ে নেই মুমিনুলও। ৭৯ রানের ইনিংসে ১১টি চার বাংলাদেশ অধিনায়কের ইনিংসে। আজতের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.