শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৪৩ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে বঙ্গবন্ধু চত্বর পাহারাদার গ্রামপুলিশকে ওসির উষ্ণপরশ

তানোরে বঙ্গবন্ধু চত্বর পাহারাদার গ্রামপুলিশকে ওসির উষ্ণপরশ

নিজস্ব প্রতিবেদক, তানোর :
সেবাই পুলিশের ধর্ম, এ নীতি নৈতিকতা ও স্লোগানকে সামনে রেখে থানার ওসির উদ্যোগে শীতার্ত অসহায় নাইটগার্ড এবং গ্রামপুলিশদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

রাজশাহীর তানোরে বঙ্গবন্ধু ও শেখ রাসেল চত্বর পাহারাদার বেশ কয়েকজন গ্রামপুলিশকে গরম কাপড় (শীতবস্ত্র) উপহার হিসেবে প্রদান করেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান।

জানা গেছে, সোমবর দিবাগত রাতে উপজেলা চত্বর, সরনজাই, কামারগাঁ ছাড়াও বিভিন্ন স্থানে বঙ্গবন্ধু ও শেখ রাসেল চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরাল পাহারা দিয়ে আসছেন বেশ কয়েকজন গ্রামপুলিশ। এই প্রচন্ড শীতে কষ্ট ভাগাভাগী করতে মানবিক সহায়তা হিসেবে ওসি গ্রামপুলিশদের মাঝে এসব শীতবস্ত্র উপহার হিসেবে প্রদান করেন।

মাঘের এই শীতে ওসির এমন উষ্ণ পরশ প্রদানে সুখি বেশ কয়েকজন পাহারাদার ও গ্রামপুলিশরা। এতে তারা ওসি রাকিবুল হাসানের দীর্ঘায়ূ কামনা করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.