বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৭ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোদাগাড়ীতে সহিংস উগ্রবাদ প্রতিরোধে দিনব্যাপি ধর্মীয় কর্মশালা

গোদাগাড়ীতে সহিংস উগ্রবাদ প্রতিরোধে দিনব্যাপি ধর্মীয় কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে সহিংস উগ্রবাদ প্রতিরোধ কমিনিটি নেতৃবৃন্দ ও ধর্মীয় সেনসিটাইজশেন লিডারদের সাথে দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত। মঙ্গলবার সকাল ১০ টায় গোদাগাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় ও কলেজ হলরুমে গোদাাগাড়ী মডেল থানা ও মানবকল্যান পরিষদ(এমকেপি) আয়োজিত। দি এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জানে আলম। বিশেষ অতিথি ছিলেন,সিনিয়র সহকারী পুলিশ সুপার(গোদাগাড়ী সার্কেল) আসাদুজ্জামান। কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন দি এশিয়া ফাউন্ডেশনের সিনিয়র প্রোগ্রাম অফিসার জয়নাল আবেদীন ও প্রোগ্রাম অফিসার শফিউল আওয়াল।

আরো উপস্থিত ছিলেন মানবকল্যান পরিষদ(এমকেপির)প্রোগ্রাম ম্যানেজার মুনিরা পারভীন ও উপজেলা কো-অর্ডিনেটর শহিদুল ইসলাম এবং মনিরুল ইসলাম প্রমূখ। উপজেলা স্টাডিং কমিটির সদস্য,শিক্ষক,ক্লাব সদস্য,স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি এবং বিভিন্ন ধর্মীয় নেতা ও পুরোহিতরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, উগ্রবাদের আরো একটি প্রধান কারণ হলো দেশের অভ্যন্তরে আত্মগোপন অবস্থায় থাকা, ধর্মের ভুল বাণী প্রকাশ করা একদল কুচক্র মহল। যাদের প্রধান উদ্দেশ্য হলো এদেশের তরুণ মেধাবী ছাত্র-ছাত্রীদের বিভিন্ন প্রকার কৌশলে আকৃষ্ট করে, তাদের দলে নিয়ে কিছু অভিনব কায়দায় ধর্মের ভুল জ্ঞান দিয়ে জঙ্গিবাদ সহিংস উগ্রবাদের শিক্ষা দেয়। সহিংস উগ্রবাদের বিরুদ্ধে সমাজে সচেতনতার মাধ্যমে সহিংস উগ্রবাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.