বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৫৯ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
এমপি আয়েনের বিরুদ্ধে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের অভিযোগ

এমপি আয়েনের বিরুদ্ধে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েনের বিরুদ্ধে কটুক্তির অভিযোগ এনে এর সুবিচারের দাবি জানিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী জেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদক বরাবর একটি দরখাস্ত করেছেন হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, মোহনপুর উপজেলা শাখার সভাপতি শ্রী সুরঞ্জিত সরকার এবং সাধারণ সম্পাদক শ্রী নিখিল চন্দ্র সরকার।

দরখাস্তে তারা উল্লেখ করেছেন, আমরা মোহনপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ অত্যান্ত ব্যথিত মনে জানাইতেছি যে, আমাদের উপজেলা সভাপতি শ্রী সুরঞ্জিত সরকার আওয়ামীলীগের একজন নিবেদিত, ত্যাগী ও ১/১১ তে কারানির্যাতিত কর্মী হওয়ায় মাননীয় সাংসদ আয়েন উদ্দিনের নিকট ইউপি নির্বাচনে দলীয় মনােনয়নের বিষয়ে সহযােগিতা চাওয়ায়, সাংসদ আয়েন উদ্দিন আমাদের হিন্দু জাতি ধর্ম তুলে কটুক্তি করেন এবং অশ্লিল ভাষায় আমাদের উপজেলা সভাপতি শ্রী সুরঞ্জিত সরকারকে গালাগালি করাসহ নৌকার মনোনয়ন কোনভাবেই নিতে দিবেনা মর্মে সাফ জানিয়ে দেয়।

অথচ আমরা মোহনপুর উপজেলার হিন্দু সম্প্রদায় শতকরা ১০০ জনই জন্মসূত্রে আজ পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত ও সমর্থক। তবে কি অপরাধে কার ইশারায় কোন চক্রান্তের জের ধরে সাংসদ আয়েন উদ্দিন আমাদের জাতি ধর্মকে নিয়ে অবমাননা ও অসম্মান পূর্বক উক্তি ব্যক্ত করে আমাদের সমগ্র হিন্দু জাতিকে অসম্মান প্রদর্শন করেছেন? যা আমাদের জাতি ধর্মের অনুভূতির উপর আঘাত করেছে এবং আমরা ব্যথিত ও কষ্ট পেয়েছি।

এছাড়া এই সাংসদের পরিবার কর্তৃক হিন্দু সম্প্রদায়ের জমিজমা দীর্ঘদিন যাবত জবর-দখল রয়েছে এবং এই সাংসদ হিন্দুদের নেতৃত্বে আসার ঘাের বিরােধী। বাংলাদেশ আওয়ামীলীগের এমন হিন্দু বিরােধী মনােভাবের সাংসদ দ্বারা আগামীতে আমরা আরাে বেশি অপমান, অসম্মান ও ক্ষতিগ্রস্থ হওয়ার আশংকা প্রকাশ করছি। সুতরাং সাংসদ আয়েন উদ্দিনের এমন হিন্দু জাতি ধর্ম বিরােধী কটুক্তি ও অশ্লিল ভাষায় গালাগালি করায় তার বিরুদ্ধে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবী ও অনুরােধ জানাচ্ছি।

অতএব মহোদয় উপরোক্ত বিষয়ে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণে আপনার সদয় মর্জি হয়। সূত্র : সিল্কসিটি নিউজ এদিকে এ ব্যাপারে গতকাল শনিবার রাতে কয়েকবার ফোন দেওয়া হলেও এমপি আয়েন তাঁর মোবাইল ফোন রিসিভ করেন নি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.