শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৩২ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
ভারতকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

ভারতকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

ক্রীড়া ডেস্ক : অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল ম্যাচে আনাই মোগিনির করা ভারতকে ১-০ গোল ব্যবধানে হারাল বাংলাদেশের মেয়েরা। এ জয়ের মাধ্যমে অপরাজিত দল হিসেবে শিরোপা নিজেদের করে নিল মারিয়া মান্ডা বাহিনী। জয় নির্ধারণী একমাত্র গোলটি করেন আনাই মোগিনি।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল ফুটবল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল দখল এবং আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে বাংলাদেশের মেয়েরা। বলতে গেলে মারিয়া মান্ডারদের কাছে হেলে পানিই পায়নি ভারত অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল। শামসুন্নাহার-আনাই মোগিনিদের মুহুর্মুহ আক্রমণে কোণঠাসা হয়ে পড়ে ভারতের রক্ষণভাগ। কিন্তু এরপরও কিন্তু একের পর এক আক্রমণের পরও বারবার ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। ফলে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যতেই।

দ্বিতীয়ার্ধের ৮০তম মিনিটে আনাই মোগিনির দূরপাল্লার শট আর আটকাতে পারেননি ভারতের গোলরক্ষক। আর সেই গোলেই টানা দ্বিতীয়বারের মতো শিরোপা নিজেদের করে নেয় গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা।

দুর্দান্ত এই জয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সূত্র : জাগোনিউজ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.