শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০৩ pm

সংবাদ শিরোনাম ::
ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী
ট্রলের শিকার রাশমিকা

ট্রলের শিকার রাশমিকা

বিনোদন ডেস্ক : বর্তমানে গ্ল্যামার দুনিয়ায় ‘জাতীয় ক্রাশ’ নামে পরিচিত রাশমিকা মান্দানা। গুগলে যদি ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাশ টাইপ করা হয় তবে রেজাল্টে তার নামই দেখা যায়। মজার বিষয় হলো, তিনি কিন্তু মোটেও বলিউডের কোনো অভিনেত্রী নন। অথচ দীপিকা, কারিনা বা দিশা পাটানির মতো অভিনেত্রীদের পেছনে ফেলে দিয়েছেন দক্ষিণী এই অভিনেত্রী।

ইতোমধ্যে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর সুপার ডুপার হিট সিনেমা ‘পুষ্পা’র প্রথম ভাগ। দক্ষিণের সুপারস্টার অভিনেতা আল্লু অর্জুনের সাথে পর্দা ভাগ করে নিয়েছেন রাশমিকা। তাছাড়া ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ নামের কন্নড় সিনেমার মধ্যে দিয়ে অভিনয়ের জগতে প্রকাশ্যে আসেন তিনি।

এ দিকে নতুন ছবির প্রচারের কাজেই বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন রাশমিকা মান্দানা। সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে তাকে হিন্দি বলতে শোনা গিয়েছে। আর দক্ষিণের এই মিষ্টি অভিনেত্রীর হিন্দি শুনেই হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়েছে নেটিজেনদের একাংশের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে রাশমিকা মান্দানাকে একটি ঝকঝকে সবুজ শাড়ি পরা অবস্থায় দেখা যাচ্ছে এবং তিনি হিন্দিতে কথা বলার চেষ্টাও করছেন। খুব জোর করে হিন্দি বলার চেষ্টা করায় নেটিজেনদের বক্তব্য, তিনি ওভার অ্যাক্টিং করছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এনাকে কীভাবে লোকে জাতীয় ক্রাশ বলে।

এছাড়া রাশমিকা মান্দানা এর আগে একটি অন্তর্বাসের বিজ্ঞাপনের জন্যও প্রচুর ট্রলের শিকার হয়েছিলেন। কন্নড় ছাড়াও তেলেগু ভাষার ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর অভিনয় ব্যাপক ভাবে দর্শকমনে দাগ কেটেছে। যার ফলে খুব অল্প সময়ের মধ্যেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী।

রাশমিকা এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছেন যে ইতোমধ্যেই ১৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে, যা কিনা অনেক বলিউড সেলেব্রিটিদেরকেও লজ্জায় ফেলে দিতে পারে। আজকের তানোর 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.