শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৪৩ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে নৌকার মাঝি ইমরুলের গনসংযোগ

তানোরে নৌকার মাঝি ইমরুলের গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর পৌরসভায় নৌকার মাঝি ইমরুল হক গণসংযোগ করেছেন। পৌর শহরের ৪ এবং ৫ নম্বর ওয়ার্ড  এলাকায় এ গনসংযোগ করেন তিনি। এসময় ওই এলাকার প্রায় বাড়িতে ও দোকানে গিয়ে নৌকা প্রতীকে ভোট চান ইমরুল হক। আজ (১ ফেব্রুয়ারী) সোমবার সকাল থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ গণসংযোগ করেন তিনি।

তিনি বলেন, গত নির্বাচনে মাত্র ১৩ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলাম। সেজন্য প্রধানমন্ত্রী আবারো আমাকে নৌকার ঐতিহ্য রক্ষা করার জন্য তানোর পৌরসভায় মেয়রপদে আওয়ামী লীগর মনোনয়ন দিয়েছেন। তাই আমার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের কাছে বিনীত নিবেদন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রতি সম্মান প্রদর্শন করে যে কোন মুল্যে নৌকার বিজয সুনিশ্চিত করতে হবে।

সেজন্য দলমত নির্বিশেষে নৌকার জন্য কাজ করার আহ্বান জানান। তিনি আরো বলেন, ব্যক্তি ইমরুলের সাথে কারও দ্বন্দ থাকলেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার সাথে কারও দ্বন্দ নেই। তাই আবারো সবার কাছে আমি উদাত্ত্য  আহবান জানাই, আসেন আমরা সবাই সকল দ্বন্দ্ব বিভেদ ভুলে  হাতে হাত রেখে নৌকার বিজয় সুনিশ্চিত করি।

এসময় উপস্থিত ছিলেন,  তানোর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাপুল সরকার, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, সাবেক সাধারণ সম্পাদক মৃদুল কুমার ঘোষ ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী এবং সমর্খকরা উপস্থিত  ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.