শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৫০ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বিসিবি ছাড়ছেন আকরাম খান

বিসিবি ছাড়ছেন আকরাম খান

ক্রীড়া ডেস্ক : ঘটনার সূত্রপাত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্সের প্রধান ও সাবেক কিংবদন্তি ক্রিকেটার আকরাম খানের সহধর্মিনী সাবিনা আকরাম খানের এক ফেসবুক পোস্ট ঘিরে। সোমবার (২০ ডিসেম্বর) নিজের ফেসবুকে তিনি ছোট একটি পোস্ট করেন। এরপরই তোলপাড়। তার পোস্টটি ছিল, ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছেন আকরাম খান। এরপরই গুঞ্জন ক্রিকেট পাড়ায়। সবার একটাই জিজ্ঞাসা, তাহলে কি সত্যিই অপারেশন্স প্রধানের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন আকরাম।

যদিও আকরামের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এরপর যিনি এ খবরটা দিয়েছেন, অর্থাৎ তার সহধর্মিনীর সঙ্গে গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি এমন খবরের সত্যতা নিশ্চিত করেন।
সাবিনা আকরাম খান জানান, সে (আকরাম) স্বেচ্ছায় ক্রিকেট থেকে সরে দাঁড়াতে চাচ্ছে।

যদিও এ বিষয়ে এখনো মিডিয়াকে কিছু জানানো হয়নি। এমনকি বিসিবির পক্ষ থেকেও এখনো এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে আকরামের স্ত্রীর ভাষ্যমতে, পরিবারকে আরও বেশি সময় দিতেই পারিবারিকভাবে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, আকরাম সারাটা জীবন ক্রিকেট নিয়েই পড়ে থাকলো। ক্রিকেটকে সময় দিতে গিয়ে পরিবার-সন্তানদেরও সময় দিতে পারছে না। তাই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া তিনি আরও জানান, আকরাম নিশ্চয়ই মিডিয়ার কাছে এ ব্যাপারে বিস্তারিত জানাবে।

বাংলাদেশ ক্রিকেট দলের ভরাডুবিতে অভিযোগের তীর কোচিং স্টাফ, নির্বাচক, ক্রিকেট অপারেশন্স থেকে শুরু করে গোটা বোর্ডের দিকেই উঠছে। এর মধ্যেই এমন বিস্ফোরক খবর পাওয়া গেল। যদিও বিসিবি বা আকরাম খানের তরফে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.