শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাচোলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে প্রশাসন

নাচোলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে প্রশাসন

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ  গ্রহণযোগ্য করার লক্ষ্যে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে ।
আজ শনিবার ১১ ডিসেম্বর  দুপুর ১২টার দিকে উপজেলা হলরুমে স্থানীয় প্রশাসন আয়োজিত সভায় আইন-শৃঙ্খলা সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পুর্ন করতে বিভিন্ন দিক নির্দেশনা  তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদ, উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা রোকাব আলী দেওয়ান এবং নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা।
এসময় ৪ টি ইউনিয়ন কসবা, ফতেপুর, নাচোল সদর ও নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্য পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদ বলেন, নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সে সাথে তিনি সকল পেশাজীবী মানুষের একান্ত সহযোগিতা কামনা করেন ।
উল্লেখ্য ইউপি নির্বাচনে চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর নাচোল উপজেলার ৪টি ইউনিয়নে ভোটগ্রহণ হবে । এতে সাধারণ ওয়ার্ড সংখ্যা ৩৬, সংরক্ষিত ওয়ার্ড সংখ্যা ১২ , ভোট কেন্দ্রের সংখ্যা ৫৪, মোট ভোটকক্ষ ৩১২ এবং অস্থায়ী ভোটকক্ষ ৪৭।
১নং কসবা ইউনিয়নে ভোটার সংখ্যা ২৫ হাজার ৪৯ , ২নং ফতেপুর ইউনিয়নে ভোটার সংখ্যা ২৪ হাজার ১৮৪, ৩নং নাচোল ইউনিয়নে ভোটার সংখ্যা ২৭ হাজার ৮৫২ এবং ৪নং নিজামপুর ইউনিয়নে ভোটার সংখ্যা ২২ হাজার ৩৮৫। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.