শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০৩ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
তানোর পৌর যুবলীগের সভাপতি-সম্পাদকসহ ৫ যুবলীগ নেতাকে বহিষ্কার

তানোর পৌর যুবলীগের সভাপতি-সম্পাদকসহ ৫ যুবলীগ নেতাকে বহিষ্কার

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোর উপজেলার কলমা, বাধাঁইড়, পাঁচন্দর, তালন্দ, কামারগাঁ ও চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীর বিরুদ্ধাচরণ করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেয়ায় ইউনিয়ন ও পৌর যুবলীগের ৫ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সম্প্রতি আজ শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। তিনি জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করায় তাদের বিরুদ্ধে গঠনতন্ত্রের বিধান অনুযায়ী এ ব্যবস্থা নেয়া হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ তানোর পৌর শাখার সভাপতি রাজীব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, তালন্দ ইউনিয়ন যুবলীগের সভাপতি রইচ উদ্দিন বাচ্চু, চাঁন্দুড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুর রহমান ও অন্যতম সদস্য আজিজুল রহমান।

চেয়ারম্যান ময়না আরও জানান, সম্প্রতি উপজেলা যুবলীগের জুরুরি সভায় এসব নেতাকে দল ও দলের পদ থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। বহিষ্কৃতদের তাৎক্ষনিক দলীয় সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়েছে। তবে, তাৎক্ষণিক এসব পদে ভারপ্রাপ্ত সভাপতি ও সম্পাদক হিসেবে অন্যেদের দায়িত্ব দেয়া হয়।

এরআগে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে ওর্য়াকার্সপাটি থেকে চেয়ারম্যানপদে নৌকার বিরুদ্ধে ভোট করে পরাজিত হন উপজেলা আ’লীগের সভাপতি গোলাম রাব্বানীর সহোদর ভাই শরিফুল ইসলাম। কিন্তু নৌকার প্রার্থীর কাছে তিনি পরাজিত হন। এরআগেই তাঁকে বহিস্কার করা হয়।

পরে উপজেলার মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকাপ্রার্থীর বিরুদ্ধাচরণ ও বিদ্রোহী প্রার্থী হন মুন্ডুমালা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান। ফলে তাঁকেও আ’লীগ থেকে বহিস্কার করা হয়। কিন্তু সাইদুর রহমান মেয়র নির্বাচিত হন।

এবিষয়ে তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো বলেন, তিনি দল থেকে বহিস্কার ব্যাপারে অবগত নন, তাঁকে জানানো হয়নি। চেয়ারম্যান ময়নাকে ফোন দিয়ে জেনে নেন বলে মোবাইল সংযোগ বিছিন্ন করেন হিরো। উল্লেখ্য, সম্প্রতি ১১ নভেম্বর বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে তানোর উপজেলার ৬টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.