রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১২ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
মেয়র আব্বাসের শাস্তির দাবিতে নগরীতে আ.লীগের বিক্ষোভ ও সমাবেশ

মেয়র আব্বাসের শাস্তির দাবিতে নগরীতে আ.লীগের বিক্ষোভ ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর কাঁটাখালি পৌরসভার মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিস্কার এবং দ্রুত তাকে গ্রেপ্তার করে তার শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল করে মহানগর আওয়ামী লীগ।

আজ (২৫ নভেম্বর) বৃহস্পতিবার বিকেলে মহানগর আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। নগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের হয়ে মিছিলটি শেষে সাহেববাজার জিরোপয়েন্টে সমাবেশ করে দলটির নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে ও সমাবেশে অংশগ্রহন করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, নগর যুবলীগের সভাপতি রমজান আলী, নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা সিরাজুম মুবিন সবুজসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

এর আগে আব্বাস আলীর বিরুদ্ধে নগর আওয়ামী লীগের কর্যালয়ে এক সংবদ সম্মেলন করেন মহানগর আওয়ামী লীগ ও দুপুরে একটি রেস্টুরেন্টে রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। পৃথক দুইটি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও সাংসদ আয়েন উদ্দিন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.