শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৫:৫৯ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বাগমারায় রেজাউলকে চেয়ারম্যানপদে মনোনয়নের দাবীতে অবস্থান কর্মসূচী

বাগমারায় রেজাউলকে চেয়ারম্যানপদে মনোনয়নের দাবীতে অবস্থান কর্মসূচী

বাগমারা প্রতিনিধি : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় মাড়িয়া ইউনিয়নের আ’লীগের মনোনীত দলীয় প্রার্থী রেজাউল হককে মনোনয়ন দেয়ার দাবী জানিয়েছেন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক শুক্রবার নিজ এলাকায় আসার কথা শুনে ইউনিয়নের জনসাধারন সংঘবদ্ধ ভাবে বিকেল থেকেই অবস্থান নিয়েছেন সংসদ সদস্যের ব্যবসা প্রতিষ্ঠান সাঁকোয়া শিকদারী সালেহা-ইমারত কোল্ডষ্টোরেজে। থেমে থেমে ইউনিয়নের জনসাধারন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাউল হককে মনোনয়ন দেয়ার দাবী জানিয়ে শ্লোগান দিচ্ছেন।

স্থানীয় লোকজন জানান, বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আসলাম আলী আসকান লোকজনের সাথে দুর্ব্যবহারসহ নানা অনিয়মের অভিযোগ করে আসছে। তার অন্যায়ের প্রতিবাদ করলে ইউনিয়নের চেয়ারম্যান আসলাম আলী আসকান নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে। এছাড়াও থানা পুলিশ দিয়ে বিভিন্ন ভাবে এলাকার লোকজনকে হয়রানী করে বলে এলাকার লোকজন অভিযোগ করেন।

এলাকার লোকজন জানান, আসলাম আলী আসকানের নির্যাতনের হাত থেকে নিজেদের রক্ষা করার জন্য রেজাউল হককে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমর্থণ জানিয়েছেন। তারা অবিলম্বে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে মাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ার জন্য রেজ্উাল হকের পক্ষে জোর দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে রেজাউল হক বলেন, স্থানীয় লোকজনের স্তুপের মুখে পড়েছেন তিনি। কোন ভাবেই ইউনিয়নের জনগনকে বুঝাতে পারছেন না। গতবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাউল হকের চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা ছিল। স্থানীয় সংসদ সদস্যের বাঁধার কারনে তিনি নির্বাচন থেকে সরে আসেন। এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগেই স্থানীয় ইউনিয়ন বাসী সংঘবদ্ধ হয়ে স্থানীয় সংষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের কাছে দাবী জানানোর জন্য উপস্থিত হয়েছে।

এই সংবদ লেখা পর্যন্ত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক নিজ এলাকা বাগমারাতে পৌঁছেন নি বলে জানা গেছে। ইউনিয়নের লোকজন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের আশ্বাস না পাওয়া পর্যন্ত তাঁব ব্যবসা প্রতিষ্ঠান সালেহা-ইমারত কোল্ডষ্টোরে অবস্থান করবেন বলে জানা গেছে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.