রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৩১ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
রাজশাহীতে সেরা করদাতাদের সম্মাননা প্রদান

রাজশাহীতে সেরা করদাতাদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক : নগরীতে রাজশাহী সিটি করপোরেশন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ২০২০-২০২১ কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়েছে। কর অঞ্চল রাজশাহীর আয়োজনে বুধবার কর ভবনের পদ্মা কনফারেন্স হলে করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়।

কর অঞ্চল রাজশাহীর কর কশিনার মো. শফিকুল ইসলাম আকন্দের সভাপতিত্বে অতিথি ছিলেন কর আপীল অঞ্চলের কর কমিশনার (আপীল) আহসান হাবিব, রাজশাহীর কাস্টমস এক্সাইজ ও ব্যাট কমিশনার লুৎফর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী জোনাল ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশনের সভাপতি মো. ফজলে করিম।

এ অনুষ্ঠানের মাধ্যমে রাজশাহী সিটি করপোরেশনের ৭ জন, রাজশাহী জেলার ৭ জন ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ৭জনকে কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়। রাজশাহী সিটি করপোরেশনের সেরা তিনজন করদাতা হলেন-আব্দুল আওয়াল, নাসিমুল গণি খান টোটন ও সৈয়দ শাহীন শওকত। দীর্ঘ সময়ে করদাতা কর প্রদানকারী দুইজন হলেন- তাজকেরাতুল ইসলাম ও বদরুদ দোজা। তরুণ করদাতা হলেন পাভেল হোসেন ও মহিলা সর্বোচ্চ করদাতা নূরজাহান বেগম।

রাজশাহী জেলার সর্বোচ্চ করদাতা হলেন আব্দুস সোবহান, কাজী মাহমুদুল হাসান মামুন ও একরামুল হক। দীর্ঘ মেয়াদী করদাতা আর বিন্দু সাহা, আতাহার আলী। তরুণ করদাতা বেলাল উদ্দীন ও মহিলা সর্বোচ্চ করদাতা ইসরাত জাহান।

চাঁপাইনবয়াবগঞ্জ পুরুষ সেরা করদাতা হলেন এরফান আলী, সেলিম রেজা ও তরিকুল ইসলাম। দীর্ঘ মেয়াদী করদাতা নাইমুল হক ও কাত্তিক চন্দ্র সরকার। তরুণ করদাতা আখতারুল ইসলাম ও মহিলা সর্বোচ্চ করদাতা আয়েশা সিদ্দিকা। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.