রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৪০ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
এমপি আয়েনের স্ত্রী ২০টি ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে

এমপি আয়েনের স্ত্রী ২০টি ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক : একসঙ্গে প্রায় ২০টি ঘুমের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের স্ত্রী এলিনা আক্তার পলি। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। তবে তার অবস্থা বিপদমুক্ত জানিয়েছে রামেক কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে এমপিপত্নীকে রামেকের ইমারজেন্সিতে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে পাঠানো হয় ।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি বলেন, রাত পৌনে ১২টার দিকে তাকে রামেক হাসপাতালে আনা হয়। প্রথমে তাকে হাসপাতালের মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন।

পরিচালক আরও জানান, তিনি একসঙ্গে প্রায় ২০টির মতো রিভোট্রিল জাতীয় ঘুমের ওষুধ খেয়েছিলেন। তবে একসঙ্গে এতগুলো ঘুমের ওষুধ খাওয়ার কারণ জানা যায়নি। এখনো তিনি ঘুমাচ্ছন্ন রয়েছেন। তার এখন পর্যাপ্ত বিশ্রামের প্রয়োজন। তবে তিনি আশঙ্কামুক্ত।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও এমপি আয়েন উদ্দিন ও তার ব্যক্তিগত সহকারীর ফোনে পাওয়া যায়নি।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বলেন, তারা আমার কাছে কোনো সাহায্য বা পরামর্শের জন্য একবারও ফোন দেননি। তাই, তাদের বিষয়ে আমার কোনো তথ্য জানা নেই। তবে শুনেছি এমপির স্ত্রী রাতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে রামেক হাসপাতালে ভর্তি হয়েছেন এবং বর্তমানে সুস্থ আছেন।

এলিনা আক্তার পলি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক। পরিবারের সঙ্গে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন তিনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.