বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩১ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া

ডেস্ক রির্পোট : এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ‘জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে’ আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করছেন।’ বৃহস্পতিবার বিকেলে গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সংবাদ সম্মেলনে খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে আগামী শনিবার রাজধানীসহ সারা দেশে বিএনপির পক্ষ থেকে গণ অনশন কর্মসূচি ঘোষণা করেন ফখরুল। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গণ অনশন কর্মসূচি পালিত হবে বলে জানান তিনি।

খালেদা জিয়া গুরুতর অসুস্থ জানিয়ে ফখরুল বলেন, গত শনিবার নতুন উপসর্গ নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে তাঁর বায়োপসি করানোর পাশাপাশি এন্ডোসকপি করানো হয়েছে। দেশের বিদ্যমান চিকিৎসাব্যবস্থা দিয়ে তাঁকে সুস্থ করার চেষ্টা চলছে। কিন্তু সম্ভব হচ্ছে না।

চিকিৎসকেরা বলছেন, এখন তাঁর যে অবস্থা, তা সমাধানযোগ্য। তবে যথাসময়ে সুচিকিৎসা করা না গেলে এমন এক অবস্থায় যাবে, যখন আর সমাধান করা যাবে না।

এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। হাসপাতালে নেওয়ার আগেই গত ১১ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য তাঁকে দেশের বাইরে নিতে সরকারের অনুমতির জন্য আবেদন করে তাঁর পরিবার।

আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, দেশের বাইরে যাওয়ার অনুমতি চাইতে হলে খালেদা জিয়াকে কারাগারে এসেই আবেদন করতে হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.