রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৪৩ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
রামেকে করোনার কিট নিয়ে অনিয়ম, তদন্ত কমিটি গঠন

রামেকে করোনার কিট নিয়ে অনিয়ম, তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আরটিপিসিআর ল্যাবে করোনা পরীক্ষার কিট নিয়ে অনিয়মের অভিযোগে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে বিষয়টি জেনে এ তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয় সূত্র জানায়, রামেক হাসপাতালে দুটি আরটিপিসিআর ল্যাব। এর মধ্যে একটিতে কিট নিয়ে অনিয়মের অভিযোগ উঠেছে।

হাসপাতালের এক আরটিপিসিআর ল্যাবের ইনচার্জ শাহ আলমকে প্রধান করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে হাসপাতালের আরেক আরটিপিসিআর ল্যাবের ইনচার্জ এসএম হাসান এ লতিফ বলেন, এ ধরনের কোনও কমিটি গঠন হয়নি। কিট নিয়ে অনিয়মের অভিযোগ অস্বীকার করে তিনি জানান, তার ল্যাবে এই ধরনের কোনও ঘটনা ঘটেনি। এমন ঘটনা ঘটার প্রশ্নই আসে না।

শামীম ইয়াজদানী বলেন, হাসপাতালের আরটিপিসিআর ল্যাবে অনিয়ম হচ্ছে এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার সত্যতা জানার জন্য দুই সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে নিশ্চিত করে বলতে পারবো। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.