শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৪২ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
একসঙ্গে তিনটি ছবির কাজ শেষ করেছেন স্বাগতা

একসঙ্গে তিনটি ছবির কাজ শেষ করেছেন স্বাগতা

অভিনেত্রী জিনাত শানু স্বাগতাকে সবাই ছোটপর্দার তারকা হিসেবেই চেনেন। তবে অনেকেরই হয়তো অজানা, স্বাগতা ১০টির মতো চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শুরুটা ‘লিনজা’ নামের একটি সিনেমা দিয়ে হলেও ২০০৬ সালে ‘শত্রু শত্রু খেলা’ ছবিটি ব্যাপক পরিচিতি এনে দিয়েছিল এই অভিনেত্রীকে। ওই ছবিটিতে স্বাগতা অভিনয় করেছিলেন প্রয়াত সুপারস্টার নায়ক মান্নার বিপরীতে।

আরও ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। স্বাগতা অভিনীত শেষ ছবি ‘সূচনা রেখার দিকে’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল এটি। এরপর কোনো গত ১০ বছরে আর কোনো ছবিতে মুখ দেখাননি এই নায়িকা। নতুন খবর হচ্ছে, দীর্ঘ এক দশক পর আবারও বড় পর্দায় ফিরেছেন স্বাগতা। তার একটি নয়, একসঙ্গে তিনটি ছবির কাজ ইতোমধ্যে শেষ করেছেন তিনি।

সেগুলো হচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পুণ্য’ এবং অন্য দুটি নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘মানুষের বাগান’। অনেকটা নিরবেই এই তিনটি ছবির কাজ শেষ করেছেন স্বাগতা। তিনি জানান, ‘ইচ্ছে করেই খবরটি কাউকে জানায়নি।’ কিন্তু এতদিন বড় পর্দা থেকে বাইরে ছিলেন কেন অভিনেত্রী?

স্বাগতা বলেন, ‘গল্প ভালো না লাগলে ছবিতে কাজ করার আগ্রহ পাই না। সর্বশেষ যে ছবিটির কাজ করেছিলাম, সেটি সরকারি অনুদানের ছিল, গল্পও ভালো লেগেছিল। এরপর কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেও গল্প ভালো লাগেনি। তাই কাজ করা হয়নি।’ তবে নতুন ছবি তিনটির গল্প ভীষণ ভালো লেগেছে বলে জানান স্বাগতা।

তার কথায়, ‘কাউকে জানাতে চাইনি। চেয়েছি আগে শুটিং শেষ হোক, তারপর জানাব। অনেকদিন পর সিনেমার শুটিংয়ে ফিরে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। এখন বড় পর্দায় নিজেকে দেখার জন্য এক্সাইটেড হয়ে আছি।’ আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.