রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৪৯ am

সংবাদ শিরোনাম ::
ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন
নগরীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

নগরীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক : যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজশাহীতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যার আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল সাড়ে ৪টার দিকে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে র্যা লির প্রস্তুতি চলছিল। এ সময় সেখানে উপস্থিত হন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। লিটনকে রিসিভ করার জন্য এগিয়ে যান মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।

এ সময় রনিকে পেছন থেকে ধাক্কা দেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সমর্থক রুবেল নামের একজন যুবলীগ কর্মী।

রনির সমর্থকরা এ সময় প্রতিবাদ করলে রমজান এবং রনির সমর্থকদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত ঘটে। উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। উভয়পক্ষের সমর্থকরা একে অপরের প্রতি লাঠি নিয়ে ঝাঁপিয়ে পড়ে। ধাওয়া-পাল্টা ধাওয়া চলে ১৫-২০ মিনিট।

এ সময় রনি গ্রুপের সমর্থক ২৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি উজ্জ্বল, ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা শাহজাদা, যুবলীগ কর্মী শুভ এবং রমজান গ্রুপের রুবেল ও পাভেলসহ অন্তত ১০ জন আহত হন।

একপর্যায়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষের কারণে র্যা লির পূর্বনির্ধারিত কর্মসূচি বাতিল করা হয়। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ সময় লিটন মহানগর যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, রাজশাহীতে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের মধ্যে এ ধরনের কোনো ঘটনা সাধারণত ঘটে না। কে বা কারা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষের ঘটনা ঘটাল তাদের শনাক্ত করা হবে। তাদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এরপর শুধুমাত্র বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষ করেন মেয়র লিটন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.