রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩৩ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে বোনের সঙ্গে ঝগড়া, দুলাভাইয়ের দাঁত ভেঙে দিলেন শ্যালিকা

নগরীতে বোনের সঙ্গে ঝগড়া, দুলাভাইয়ের দাঁত ভেঙে দিলেন শ্যালিকা

রাজশাহীতে বোনের সঙ্গে ঝগড়া করায় লোহার চোঙার আঘাতে মো. আব্দুল্লাহ নামে এক ব্যক্তির তিনটি দাঁত ভেঙে দিয়েছেন শ্যালিকা। শনিবার (৬ নভেম্বর) রাত ৯টার দিকে শিরোইল কলোনির হাজরা পুকুর এলাকায় ঘটনাটি ঘটে। যদিও ওয়ার্ড কাউন্সিলরের মধ্যস্থতায় বিষয়টির নিষ্পত্তি হয় বলে জানা গেছে।এ বিষয়ে বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী মো. আব্দুল্লাহ বলেন, আমার বাড়িতে বেড়াতে এসে আমার শালিই চোঙা দিয়ে আমার মুখে আঘাত করে তিনটি দাঁত ফেলে দিয়েছে।

আব্দুল্লাহর ভাষ্য, শুধু তার বোনকে (আব্দুল্লাহর স্ত্রী) বলেছিলাম- তোমার বোন মোবাইল ফোনে কার সঙ্গে এতো চাপাবাজি করছে, সে তো কোনোদিন স্কুলেই যায়নি। কিন্তু ফোনে বলছে আমি ম্যাট্রিক পাস এবার ইন্টারে পড়ছি। এ কথা বলায় আমার স্ত্রীর সঙ্গে সামান্য ঝগড়া হয়। এর মধ্যেই হঠাৎ চুলার পাশে পড়ে থাকা একটি লোহার চোঙা দিয়ে আমার চোয়ালের ওপর আঘাত করে। ওই আঘাতেই আমার নিচের তিনটি দাঁত খুলে পড়ে যায়।

তিনি আরও বলেন, আমি রাজশাহী মেডিকেল কলেজে গিয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হই। এ ঘটনায় থানায় একটি মামলাও করা হয়। তবে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, থানার ওসি ও আমার ছেলেদের অনুরোধের কারণে তাকে মাফ করে দিই।

অভিযুক্ত শ্যালিকা বলেন, দুলাভাই বোনকে প্রায় নির্যাতন করেন। সেদিনও আমার বোনের সঙ্গে আমার সামনে ঝগড়া শুরু করে। এ সময় বোনকে মারতে চেয়েছিল। তাই আমি প্রতিবাদ করতে গিয়ে তাকে লোহার চোঙা দিয়ে মেরেছিলাম। তবে ওই ঘটনার মীমাংসা করে দিয়েছে পুলিশ ও কাউন্সিলর।

এ বিষয়ে ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, কিছুদিন আগে এ ধরনের একটি পারিবারিক ঘটনা ঘটেছিল। তবে সেটি স্থানীয়ভাবে আমার কাউন্সিলর চেম্বারে বসে মীমাংসা করে দিই। পরে নতুন করে কিছু হয়েছে কি না জানি না।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমরান হোসেন বলেন, ঘটনার পর থানায় একজন অভিযোগ দেন। এটির তদন্তভার উপ-পরিদর্শক (এসআই) পলাশকে দেওয়া হয়েছিল। তবে স্থানীয়ভাবে তারা বিষয়টির নিষ্পত্তি করে নেওয়ার কারণে ভুক্তভোগী মামলাও করেননি, আমরাও এ বিষয়ে আর কোনো পদক্ষেপ নিইনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.