বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৪ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বর্তমান সরকার নারী অধিকার নিশ্চিতে কাজ করছে : আয়েন এমপি

বর্তমান সরকার নারী অধিকার নিশ্চিতে কাজ করছে : আয়েন এমপি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা পারিলা ইউনিয়ন নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বুধবার হাট রামচন্দ্রপুর ডিগ্রী কলেজ অডিটোরিয়ামে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার নারীর উন্নয়ন নিশ্চিতে কাজ করে যাচ্ছেন। বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একজন মহীয়সী নারী। বর্তমানে মাননীয় স্পিকারও নারী। এছাড়া বিভিন্ন দপ্তরেও নারী মন্ত্রী রয়েছেন। বর্তমান সরকার নারীদের এগিয়ে নেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

পবা ও মোহনপুর উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে আওয়ামী মনোনীত একটিমাত্র নারী প্রার্থী রয়েছেন। আমি বিশ্বাস করি এই ইউনিয়নে নৌকার প্রার্থী বিজয়ী হলে রাস্তা ঘাটের উন্নয়নসহ নারী অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখবেন তিনি। এই এলাকার নারীরা আরো একধাপ এগিয়ে যাবে। তাই আমাদের সবায়কে ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়। ইনশাল্লাহ খুব দ্রুতই ইউনিয়নের রাস্তাগুলো পাকা হবে। এই এলাকার প্রায় সবগুলো বিদ্যালয়ে একাডেমিক ভবন হয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা সরকার ব্যবসা করেনা। মানুষের সেবা করে। এখানে দীর্ঘদিন ধরে জামায়াতের চেয়ারম্যান থাকায় তেমন কোন উন্নয়ন করেনি। দেশের মানুষ আর বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না, তারা চায় উন্নয়ন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

এমপি আয়েন বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয় এবং দেশের মানুষ পেট ভরে খেতে পায়। এখন দেশের মানুষ কেউ অনাহারে থাকে না, বিনা চিকিৎসায় মারা যায় না। খাদ্য, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে। নৌকা মার্কা দেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। আগামী ২৮ নভেম্বর এই উপজেলার ইউপি নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই। নৌকা বিজয়ী হলে মানুষের ভাগ্যের অগ্রগতি হবে।

সভায় সভাপতিত্ব করেন পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন। পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবীবর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহীদ, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী ফাহিমা বেগম, পবা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক।

আরো বক্তব্য রাখেন পবা উপজেলা ক্রিড়া বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, পারিলা ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দীন, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেফাত আলী, ৬নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম, ৭নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি খাইরুল ইসলাম, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জালাল উদ্দীন, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলেফ উদ্দিন, পারিলা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সুইট ইসলাম, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু।

উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.