রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২৭ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
জেলহত্যা দিবসে নগরীতে মাদ্রাসায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ

জেলহত্যা দিবসে নগরীতে মাদ্রাসায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : সাড়ে চার দশক আগে কারাগারে জাতীয় চার নেতাকে হত্যার দিনটি নানা কর্মসূচিতে স্মরণ করেছে রাজশাহীবাসী। সকালে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ পরিবারিক কবরস্থানে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সর্বস্তরের মানুষ। শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

জেল হত্যা দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর ব্যক্তিগত উদ্যোগে তিনটি মাদ্রাসায় দোয়া মাহফিল ও শিক্ষার্থীদের মাঝে খাবর বিতরণ করা হয়েছে। এই মাদ্রাসাগুলো হল হড়গ্রাম নতুনপাড়া এলকার আল-জামিয়াতুল বিলালীয়হ্ উম্মুল কুরা মাদ্রাসা ও আইনুল উলুম মাদরাসা এবং গোলজারবাগ এলাকার মাদীনাতুল উলূম নূরানী হাফিজিয়া ও ক্বারিয়ানা মাদরাসাহ।

তিনটি মাদ্রাসায় পৃথকভাবে দোয়া মাহফিল ও মাদ্রসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়। তিনটি অনুষ্ঠানেই আজিজুল অলম বেন্টু অংশ নেন। দোয়া মহফিলে শহীদ এএইচএম কামারুজ্জামানসহ জতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ সময় মাদ্রাসার সুপার ও শিক্ষকরাসহ আমরা নতুন প্রজন্মের সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন কনক, হাসিবুর রহমান শাওন উপস্থিত ছিলেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ৩ নভেম্বর তার ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানকে কারাগারে হত্যা করা হয়। বাংলাদেশের ইতিহাসে ৩ নভেম্বর কলঙ্কময় ও বেদনাবিধুর একটি দিন। রাষ্ট্রের হেফাজতে জেলখানায় জাতীয় চার নেতা হত্যার দিনটি ‘জেল হত্যা দিবস’ হিসেবে পালিত হয়ে আসছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.