মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:২৯ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
রাজশাহীতে আঞ্চলিক প্রশাসনিক কেন্দ্র স্থাপনের দাবি

রাজশাহীতে আঞ্চলিক প্রশাসনিক কেন্দ্র স্থাপনের দাবি

নিজস্ব প্রতিবেদক : সচিবালয়ের ওপর চাপ কমাতে রাজশাহীতে একটি আঞ্চলিক প্রশাসনিক কেন্দ্র স্থাপনের দাবি জানিয়েছে অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সংগঠন রিটায়ার্ড অফিসার্স অ্যাসোসিয়েশন (রোয়া)। এ দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি স্মারকলিপি দিয়েছে সংগঠনটি। বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীরের মাধ্যমে সোমবার সকালে তারা স্মারকলিপিটি দেন।

অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল এ দিন বিভাগীয় কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করতে যান। তারা রাজশাহীর বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের বিষয়ে মতবিনিময় করেন।

সভাটি সঞ্চালনা করেন সংগঠনের মহাসচিব অধ্যাপক শরিফুজ্জামান। সভায় রোয়ার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। রোয়া বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে মোট ২৫টি দাবি পেশ করেন।

প্রবীণ কল্যাণে সংগঠনের পক্ষ থেকে গণপরিবহন এবং বিনোদনকেন্দ্রে ষাটোর্ধ্ব নাগরিক ও প্রতিবন্ধীর ভাড়া ৩০ শতাংশ ছাড় দেওয়া, প্রবীণ নাগরিকদের জন্য বাসের সামনের দুইসারি আসন নির্দিষ্ট রাখা, কাউন্টারে অগ্রাধিকার, পেনশনার সঞ্চয়পত্রের লভ্যাংশ ২০১৫ সালের মতো পুনরায় ১৫ শতাংশ হারে প্রদান এবং কর মওকুফ করা; অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবীদের বাৎসরিক বেতনবৃদ্ধির হার ৫ শতাংশ থেকে উন্নীত করা প্রভৃতি।

বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অগ্রগতির বিষয়ে কাজ করবেন বলে রোয়ার সদস্যদের জানিয়েছেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.