শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
চাঁপাইনবাবগঞ্জ জাসদ জেলা শাখার ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জ জাসদ জেলা শাখার ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শহিদুল ইসলাম, (নিজস্ব প্রতিবেদক) নাচোল : মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় পুনর্জাগরণ সংগঠিত করো, দূর্ণীতি-লুটপাট-দলবাজী-গুন্ডাতন্ত্র রুখো সুশাসন নিশ্চিত করো এ স্লোগান কে সামনে রেখে জাসদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের নিমতলা থেকে সকালে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিমতলা ঈদগাহ ময়দানে সমাবেশে শেষ হয়। সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, কর্ণেল তাহের সংসদের সভাপতি নিয়ামুল হক।

জেলা জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুর, সদর উপজেলা জাসদের সভাপতি (ভারপ্রাপ্ত) শরিফ হেসেন, শিবগঞ্জ উপজেলা জাসদের সাধারণ সম্পাদক জামাল হোসেন পলাশ।

জাতীয় শ্রমিক জোট চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি শাজেমান হক, জেলা নারী জোটের আহ্বায়ক কমলা সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সহসম্পাদক আব্দুল মজিদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তসিকুল রেজা খাঁন (তনু), সহ-সভাপতি তাজিমুল ইসলাম মোহন, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ, পৌর ছাত্রলীগের সভাপতি আজগর আলী মানিক, সাধারণ সম্পাদক মোজাহিদ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জীমসহ জাসদ, যুব জোট, শ্রমিক জোট ও ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.