শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোদাগাড়ীর মোহনপুর ইউপি আদিবাসী কল্যাণের উদ্যোগে নিবার্চনী সভা

গোদাগাড়ীর মোহনপুর ইউপি আদিবাসী কল্যাণের উদ্যোগে নিবার্চনী সভা

All-focus

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর গোদাগাড়ী  উপজেলার মোহনপুর ইউনিয়ন আদিবাসি ও হিন্দু সমাজ কল্যাণ (সংগঠন) ৪৪ গ্রাম প্রধানদের নিয়ে নির্বাচনী আলোচনা ও  বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৩১ অক্টোবর) রবিবার সকালে উপজেলার গুবিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার শাখার আ’লীগে সাধারণ সম্পাদক আঃ রশীদ, উপজেলার মোহনপুর ইউপির সাবেক চেয়ারম্যান খাইরুল ইসলাম এবারো ঐ ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন। ‘নৌকা’ প্রতীকে একটি করে ভোট দেওয়ার জন্য মোহনপুর ইউপির জনগণের নিকট দাবি করেন চেয়ারম্যান খাইরুল ইসলাম।

গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউপির সাধারন সম্পাদক গোলাম মাওলা রনজু সকল আদিবাসী নেতাদের আমন্ত্রণ জানান ১১ই নম্বেভর নৌকায় মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন।

উক্ত নিবার্চনী সভায় সভাপতিত্বে করেন জিতেন মুরারী। এসময় সঞ্চলনায় ছিলেন, অনিল দাস আদিবাসী  ও হিন্দু সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি। প্রধান বক্তা হিসেবে বক্ত রাখেন মোহনপুর ইউপির আ’লীগের সাধারন সম্পাদক গোলাম মাওলা রনজু।

গোদাগাড়ী উপজেলার আদিবাসী  ও হিন্দু  ধর্ম সমাজ কল্যাণ সংগঠনের ৪৪ গ্রাম প্রধান সাধারণ সম্পাদক শ্রী রবিন্দ্রনাথ উরাও, সাংগঠনিক সম্পাদক শ্রী নিরেন খালকো, মহিলা সম্পাদক শ্রী মতি চন্দনা রানী, সহ-সম্পাদিকা তানিয়া ভট্টাচার্য, ভাজরপুর প্রধান রামপদ সরদার, চৈতন্যপুর প্রধান বিমল, রাজবাড়ী প্রধান বিষ্ণু দেবি, কোষাধ্যক্ষ মতিলাল সরদার ও সন্তোষ মুরারী ও রিপন শিং প্রমূখ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.