শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
লালপুরে সরকারি দিঘি দখল কেন্দ্র করে হামলায় ১ জন নিহত

লালপুরে সরকারি দিঘি দখল কেন্দ্র করে হামলায় ১ জন নিহত

ফজলুর রহমান, লালপুর (নাটোর) :
নাটোরের লালপুরে চংধুপইল ইউনিয়নে ঈশ্বরপাড়ায় সরকারি ১৮ বিঘার দিঘি এক দখল নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষ বাদশাহ গ্রুপের ধারালো অস্ত্রের আঘাতে মকলেছুর রহমান (৫০) নামে একজন নিহত হয়েছে। একই ঘটনায় সাকাত আলী (৬৫) নামে একজন গুরুতর জখম হয়েছে। নিহত মকলেছুর রহমান ঈশ্বরপাড়া গ্রামে মৃত ছইমুদ্দিনের ছেলে। আর আহত জাকাত আলী একই গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২৯ অক্টোবর ) ভোর ৫টার দিকে মকলেছুর রহমান তার নিজ বাড়ির বাইরে থাকা টয়লেটে যাওয়ার সময় বাদশাহ গ্রুপের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় বাদশহ গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা ভয়াবহ লক্ষ্য তাকে দূর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে রামেকে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এবিষয়ে স্থানীয়রা জানান, ঈশ্বরপাড়া গ্রামে সরকারি ১৮ বিঘার দিঘি দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাদশাহ গ্রুপ ও সাহাবুল গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

এবিষয়ে লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, সরকারি খাস দিঘিকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে আজ সকালে হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। ঘটনাটি নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.