শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৪১ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে নৌকার বিপরীতে মটরসাইকেল, চশমা ও আনারসের প্রার্থী

তানোরে নৌকার বিপরীতে মটরসাইকেল, চশমা ও আনারসের প্রার্থী

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থীদের সাথে লড়ছেন মটরসাইকেল, চশমা এবং আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীরা।

প্রতীক বরাদ্ধের পর থেকে এসব চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি সংরক্ষিত নারী আসনের সদস্যাসহ সদস্য পদের প্রার্থীদের পোষ্টারে পোষ্টারে ছেঁয়ে গেছে পাড়া মহল্লাহ, গ্রামের গুরুত্বপূর্ণ মোড়সহ রাস্তা-ঘাট।

এসব পাড়া, মহল্লার মোড়ে মোড়ে তৈরি করা হয়েছে বিভিন্ন প্রার্থীদের নির্বাচনী অফিস। কর্মি সমর্থকসহ প্রার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। গ্রামের পাড়া মহল্লার চায়ের দোকান গুলোতে ভোটারসহ কর্মি সমর্থকদের মধ্যে চলছে আলোচনা সমালোচনা।

বিএনপি দলীয় ভাবে ইউপি নির্বাচনে অংশ গ্রহন না করায় স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার সাথে নির্বাচনী মাঠে লড়ছেন বিএনপি নেতারা। একই সাথে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে প্রায় প্রতিটি ইউপিতেই বিদ্রোহী হয়ে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আ’ লীগ নেতারাও।

ভোটাররা বলছেন, স্থানীয় সরকার নির্বাচন মুলত প্রার্থী কেন্দ্রীক ভাবে হয়ে থাকে প্রতীক এখানে মুখ্য হয় না। প্রার্থীর আচার আচরণ ও যোগ্যতাকেই বেশী গুরুত্ব দেন ভোটাররা। তবে, নৌকার বিপরীতে বিদ্রোহীরা অংশ নেয়ায় অনেকটাই চাপের মুখে পড়েছেন নৌকার দলীয় প্রার্থীরা।

আগামী ১১ নভেম্বর তানোর উপজেলার ৭টি ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ জনসহ মোট ৩৩৩ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেছেন। তবে, পুরো উপজেলার ৭টি ইউপির ৬৩টি ওয়ার্ডে ৬৮টি ভোট কেন্দ্র রয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.