বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৭ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে হ্যাট্রিকের আশা নিয়ে আবারও মাঠে নামছেন মালেক মেম্বার

তানোরে হ্যাট্রিকের আশা নিয়ে আবারও মাঠে নামছেন মালেক মেম্বার

All-focus

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :
তানোরে এবার হ্যাট্রিকের আশা নিয়ে নির্বাচনী মাঠে নামছেন বাধাইড় ইউপির ১ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল মালেক। তিনি বিনয়ী প্রকৃতির মানুষ। এরআগে আব্দুল মালেক ২ বার ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়ে জনগনের সেবক হিসেবে পাশে থেকে সেবা করে যাচ্ছেন। ফলে, এবারো তাকেই ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করতে চান ভোটাররা।

জনগনের মতামত নিয়ে হ্যাট্রিক করার প্রত্যয়ে এবার ব্যাপক প্রস্তুতি নিয়ে নির্বাচনী মাঠে নামছেন তিনি। মোরগ প্রতিকের প্রত্যাশী আব্দুল মালেক প্রতীক বরাদ্ধ হওয়ার অপেক্ষায় রয়েছেন।

আগামী বুধবার ২৭ অক্টোবর প্রতীক বরাদ্ধ হলেই নির্বাচনী মাঠে হ্যাট্রিকের আশা নিয়ে ভোট যুদ্ধে লড়বেন তিনি।

ভোটাররা বলছেন, আব্দুল মালেক ২ বার মেম্বার নির্বাচিত হয়ে গত ১০ বছরে জনগনের আশা আকাংখ্যা পুরনে সফল হওয়ায় আবারো তাকেই নির্বাচিত করতে চান ভোটাররা।

এলাকার ভোটাররা আরো বলছেন, বিনয়ী প্রকৃতির সাদা মনের সহজ সরল ও নরম প্রকৃতির মানুষ মালেক মেম্বার জনগনের বিপদে আপদে আপনজনের মত হয়ে পাশে থাকেন তিনি।

ভোটারদের অভিমত, সুখে-দুখে মালেক মেম্বারকে ডাকলেই পাওয়া যায়। মালেক মেম্বারের কাছে কোন কাজে গিয়ে কেউ সহযোগীতা ও সহায়তা ছাড়া ফেরেননি। তাই ভোটাররা মালেককেই ভোট দিয়ে আবারো ওয়ার্ডে মেম্বার নির্বাচিত করবেন বলেও জানান ভোটারসহ এলাকাবাসী।

এবিষয়ে এবারো মেম্বার প্রার্থী আব্দুল মালেক বলেন, আমি চেষ্টা করেছি জনগনের সাথে মিশে তাদের সেবা করার। এছাড়া এলাকার উন্নয়নে কতটুকু সফল হয়েছি তা ভোটাররাই ভাল বলতে পারবেন।

তিনি আরও বলেন, জনগনের চাহিদাতেই নির্বাচনে আবারো অংশ নিয়েছি। এবার নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করে বাধাইড় ইউপির ১ নম্বর ওয়ার্ডের বাধাইড় গ্রাম, চক বাধাইড়, বহরইল, পরানপুর ও বাধাইড় মিশনপাড়াসহ পুরো ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়ে তুলবো ইনশাল্লাহ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.