মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০৩ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বিএফইউজে নির্বাচন : রাজশাহীতে যুগ্ম মহাসচিব রিপন, সদস্য লিটন ও শরীফ সুমন নির্বাচিত

বিএফইউজে নির্বাচন : রাজশাহীতে যুগ্ম মহাসচিব রিপন, সদস্য লিটন ও শরীফ সুমন নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) আওয়ামী সমর্থিত অংশের নির্বাচনে রাজশাহী বিভাগ থেকে সহ-সভাপতি পদে বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়ন এবং রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্য রাশেদ রিপন যুগ্ম-মহাসচিব নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অনুষ্ঠিত রাজশাহী ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সদস্যদের ভোটে তারা নির্বাচিত হন। এছাড়া রাজশাহী সাংবাদিক ইউনিয়ন থেকে বিএফইউজে’র নির্বাহী পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন- দৈনিক যায়যায়দিন পত্রিকার রাজশাহী বিভাগীয় প্রতিনিধি বদরুল হাসান লিটন ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর রাজশাহীর সিনিয়র করেসপন্ডেন্ট শরীফ সুমন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে- রাজশাহী বিভাগ থেকে এফইউজে’র নির্বাচনে সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মাহমুদুল আলম নয়ন, যমুনা টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি শিবলী নোমান ও জিএম সজল। সহ-সভাপতি পদে নয়ন ১০৬ ভোট (বগুড়ায় ৭৩ ও রাজশাহীতে ৩৩) পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিবলী নোমান পেয়েছেন ৩২ ভোট (রাজশাহীতে ৩০ ও বগুড়ায় ২)।

এদিকে যুগ্ম-মহাসচিব পদে বিজয়ী রাশেদ রিপন পেয়েছেন ৯১ ভোট (রাজশাহীতে ৩৫ ও বগুড়ায় ৫৬ ভোট)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাবীদ অপু পেয়েছেন ২৮ ভোট (রাজশাহীতে ২৪ ও বগুড়ায় ৪ ভোট)। এছাড়া বিএফইউজে’র নির্বাহী পরিষদ সদস্য পদে রাজশাহী সাংবাদি ইউনিয়ন থেকে নির্বাচিত বদরুল হাসান লিটন ৪২ ভোট এবং শরীফ সুমন ৩৩ ভোট পেয়েছেন। আর শরীফ সুমনের নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান আসাদ পেয়েছেন ৩২ ভোট।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম বলেন, বিএফইউজে’র এই নির্বাচনে অনেকটা উৎসবমুখর পরিবেশে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এখানকার ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের যোগ্য নেতৃত্ব নির্বাচিত করেছেন। রাজশাহী বিভাগ থেকে নির্বাচিতদের রাজশাহী সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে নির্বাচিতরা সাংবাদিকদের দাবি-দাওয়া আদায়ের লড়াইয়ে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

উল্লেখ্য, শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ৬৭ জন এবং বগুড়া সাংবাদিক ইউনিয়নের ৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে রাজশাহী বিভাগ থেকে বিএফইউজে’র এই নেতৃত্ব নির্বাচন করলো। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.