শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪২ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
ইডি’র জিজ্ঞাসাবাদের সম্মুখীন জ্যাকুলিন

ইডি’র জিজ্ঞাসাবাদের সম্মুখীন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক : ভারতের আর্থিক খাতের সংঘটিত অপরাধ ও দুর্নীতি দমন ও অর্থ পাচার প্রতিরোধবিষয়ক তদন্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি’র নামনে হাজির হয়েছেন চলচ্চিত্র তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০০ কোটিরও অধিক অর্থ পাচারের অভিযোগে অভিযুক্ত ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ থাকার কারণে তাঁকে এই জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হচ্ছে বলে জানা গেছে।

কমপক্ষে তিনবার তলব করার পর বিকাল সাড়ে ৩টার দিকে জ্যাকুলিন এই জেরায় হাজির হন। ৩৬ বছর বয়সী অভিনয়শিল্পী আগস্ট মাসে একবার ইডি’র সামনে হাজির হয়েছিলেন এবং মানি লন্ডারিং প্রতিরোধ আইনের (পিএমএলএ) বিধানের অধীনে তাঁর বক্তব্য রেকর্ড করা হয়। সংস্থাটি মামলার প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখর ও তাঁর অভিনেত্রী স্ত্রী লীনা মারিয়া পলকে তাঁর মুখোমুখি করতে চায় এবং আবারও তাঁর বিবৃতি রেকর্ড করতে চায়।

অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি গত সপ্তাহে এ মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-এর কাছে তাঁর বক্তব্য রেকর্ড করান। নোরা ফাতেহির প্রতিনিধি বলেন, তিনি মামলার শিকার হয়েছেন এবং একজন সাক্ষী হয়ে তিনি তদন্তে কর্মকর্তাদের সহযোগিতা ও সাহায্য করছেন। সুকেশ চন্দ্রশেখর এবং লীনা পলকে সম্প্রতি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট গ্রেপ্তার করেছিল।

তাঁরা স্থানীয় একটি কারাগারে বন্দি ছিলেন। তাঁদের বিরুদ্ধে কিছু লোকের সঙ্গে প্রতারণার অভিযোগ ছিল। এরপর দিল্লি পুলিশ তাঁদের হেফাজতে নেয়। সূত্র : এনডিটিভি

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.