শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোদাগাড়ীতে সরকারি কলেজের অধ্যক্ষকে পেটাল শিক্ষকরা

গোদাগাড়ীতে সরকারি কলেজের অধ্যক্ষকে পেটাল শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী সরকারী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ উমরুল হককে পিটিয়েছে শিক্ষকরা। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষের রুমে কয়েকজন শিক্ষকের সঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হকের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সমাজকর্ম বিভাগের সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান অধ্যক্ষের কক্ষের আসবাবপত্র ভাংচুর করে। এ সময় আব্দুল হান্নান আরো ৫/৬ জন শিক্ষক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হককে পিটিয়ে জখম করে বাহির থেকে কক্ষের দরজা বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ দরজার তালা ভেঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ওসি কামরুল ইসলাম বলেন, অধ্যক্ষকে পিটিয়ে তার কক্ষে আটকে রাখে শিক্ষকরা। এ ঘটনায় অভিযোগ পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

যোগাযোগ করা হলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক বলেন, কয়েকজন শিক্ষক কোন কারণ ছাড়াই হামলা চালিয়ে আমাকে পিটিয়ে জখম করেছে।

জানা গেছে, গোদাগাাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে মারধরের ঘটনায় উপাধ্যক্ষ উমরুলসহ ১১ জনের শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। এরপর ১১ জন শিক্ষক আদালত থেকে জামিন পান। আব্দুল হান্নানসহ যে কজন ভারপ্রাপ্ত মারধররের সঙ্গে জড়িত এইসব শিক্ষক ভারপ্রাপ্ত উমরুল হকের পক্ষের বলে জানা যায়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.