শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩০ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
ফের পরকীয়ায় আসক্ত ইকার্দি

ফের পরকীয়ায় আসক্ত ইকার্দি

বিনোদন ডেস্ক : আর্জেন্টিনার তারকা মাউরো ইকার্দির নাম শুনলে মাঠের বাইরের অন্য এক মানুষের কথা মনে ভেসে ওঠে। যিনি তার স্বদেশি সতীর্থ ম্যাক্সি লোপেজের স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে পরকীয়ায় যুক্ত ছিলেন। শেষ পর্যন্ত নারাকে তিনি বিয়েও করেন। এবার শোনা যাচ্ছে, নারার ওপর থেকে সেই ইকার্দির মন উঠে গেছে!

তিনি নাকি এখন নতুন পরকীয়ায় যুক্ত হয়েছেন! ২০০৮ সালে লোপেজ আর নারার বিয়ে হয়েছিল। সংসারে আসে তিনটি সন্তান। ওই সময় লোপেজ খেলছিলেন ইতালির ক্লাব সাম্পদোরিয়ায়। কিছুদিন পর সেই ক্লাবে আসেন ইকার্দি। এসেই স্বদেশি বন্ধুর বউয়ের দিকে নজর দেন। দুজনের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। লোপেজ এসবের কিছুই জানতেন না। পরে লোপেজ আবিষ্কার করেন, ইকার্দি বন্ধুত্বের হাত বাড়িয়ে আসালে তার পিঠে ছুরি মেরেছেন। ২০১৩ সালের ডিসেম্বরে বিবাহবিচ্ছেদের আবেদন করেন লোপেজ।

২০১৪ সালের মে-তে ইকার্দি ও নারা বিয়ে করেন। নারা এখন শুধু ইকার্দির স্ত্রীই নন, তার মুখপাত্রও বটে। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কে হয়তো ফাটল ধরেছে। গত রাতে নারা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘একটা বাজে মেয়ের জন্য আরেকটা পরিবার নষ্ট করলি তুই!’ কিন্তু কিছু সময় পরেই সেই স্টোরি মুছে দেন নারা। যদিও এর স্ক্রিনশট আগেই ছড়িয়ে পড়েছে।

শুধু এটুকুই নয়, ইনস্টাগ্রামে ইকার্দিকে আনফলো করেছেন নারা। দুজনের প্রেমময় সব ছবিও মুছে দিয়েছেন। আন্তর্জাতিক মিডিয়া এর একটাই মানে বের করেছে, ইকার্দি ফের পরকীয়ায় জড়িয়েছেন! সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.