শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাঘায় পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল নামে। শুক্র ও শনিবার উপজেলার গড়গড়ি ইউনিয়নের বেংগাড়ী পদ্মা নদীর ঘাটে এ হাজারও মানুষের ঢল দেখা যায়। দুদিনব্যাপী শতবছরের ঐতিহ্যবাহী গড়গড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে ও মুজিব শতবর্ষ উপলক্ষে বেংগাড়ী পদ্মা নদীর ঘাটে এই নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই নৌকাবাইচ উপভোগ করার জন্য নদীর দুই পাড়ে হাজার হাজার মানুষ ভিড় করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গড়গড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সদস্য মাসুদ রানা তিলু, ওসি সাজ্জাদ হোসেন, গড়গড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিসুর রহমান,

এই নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রথম দিন শুক্রবার বিভিন্ন স্থান থেকে শ্যালোচালিত ও দ্বিতীয় দিন শনিবার হাত বৈঠা চালিত নৌকাবাইচে পৃথকভাবে প্রতিযোগীরা অংশ নেন।

পদ্মার খায়েরহাট থেকে শিমুলতলা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার এলাকায় ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুদিনের এই নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

নৌকাবাইচের আয়োজক গড়গড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি জানান, শত বছরের গ্রামীণ ঐতিহ্য টিকিয়ে রাখতে মানুষকে আনন্দ দিতেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও ব্যাপক পরিসরে এর আয়োজন করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.