শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০১:১৮ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বাংলাদেশে আর কয়জন পিকে হালদার আছে?-সংসদে ক্ষোভ

বাংলাদেশে আর কয়জন পিকে হালদার আছে?-সংসদে ক্ষোভ

ডেস্ক রির্পোট : সাড়ে ৩ হাজার কোটি টাকা নিয়ে বিদেশে পালিয়ে যাওয়া পিকে হালদারকে ধরে আনার দাবি উঠেছে জাতীয় সংসদে। সংসদের বিরোধী দলীয় হুইপ অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি বলেছেন, অর্থনৈতিক অবস্থা যত ভালো হচ্ছে দুর্নীতিও তত বেড়ে যাচ্ছে। এটা কঠোরভাবে দমন করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশে আর কয়জন পিকে হালদার আছে, দুর্নীতি দমন বিভাগকে তাদের খোঁজে বের করতে হবে। মঙ্গলবার সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির এ নারী সংসদ সদস্য আরও বলেন, প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, কানাডায় থাকা পিকে হালদারকে যেভাবেই হোক ধরে এনে তাকে এই দেশে যেন কঠোর শাস্তি দেয়া হয়। কারণ, এত টাকা নিয়ে যদি বাইরে চলে যেতে পারে, তাও আবার বান্ধবীদেরকে নিয়ে। তাকে যদি আনা না হয় এবং শাস্তি না দেয়া হয় তাহলে ভবিষ্যতে উদাহরণ হয়ে থাকবে, অনেকেই এভাবে বিদেশে টাকা নিয়ে চলে যাবে।

তিনি বলেন, অনেক মেয়ে পিকে হালদারের বান্ধবী হতে না পেরে আফসোস করছে। কারণ তারা (পিকে হালদারের বান্ধবীরা) এত (পরিমাণ) টাকা পেয়েছে।

রওশন আরা মান্নান এমপি বলেন, হলমার্কের এমডি কাশিমপুর জেলখানায় তার বান্ধবীকে নিয়ে যেভাবে ফ্রিলি ঘুরাফেরা করছে, মনে হয় যেন একটা বিয়ে বাড়ি। এগুলো বন্ধ করতে হবে। সে টাকা দিয়ে হাজার হাজার লক্ষ লক্ষ টাকা খরচ করে এগুলো সেখানে আয়োজন করেছে।আর এই টাকাগুলো যদি তার নিজের হতো, তাও একটা কথা ছিল।

এই টাকাগুলো ব্যাংকের লোন, ব্যাংকের কোটি কোটি টাকা নিয়ে তারা এভাবে বান্ধবীদের পেছনে খরচ করছে। এর সুষ্ঠু বিচার হওয়া দরকার। এগুলো বন্ধ না হলে ব্যাংকের দুর্নীতিও বন্ধ হবে না, মানুষের দুর্নীতিও কমবে না। সূত্র : যুগান্তর। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.