শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪৭ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
অধিকাংশ মন্ত্রী-এমপি পাগল হয়ে গেছে : মোমিন মেহেদী

অধিকাংশ মন্ত্রী-এমপি পাগল হয়ে গেছে : মোমিন মেহেদী

ডেস্ক রির্পোট : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ধর্ম-মানবতা-শিক্ষা-সমাজ-সভ্যতা পরিপন্থি কথায় মনে হচ্ছে অধিকাংশ মন্ত্রী-এমপি পাগল হয়ে গেছে। তারা ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য নুরু-চরমোনাই পীর-ড. কামালসহ বেশ কিছু দালালকে লালনের মধ্য দিয়ে আমজনতার আন্দোলনকে ঠেকিয়ে রাখার অপচেষ্টা করে যাচ্ছে। কিন্তু তারা জানে না, নাগরিক অধিকার আদায়ের জোয়ার উঠলে কোন অপরাধী-দুর্নীতিবাজ-উত্তরাধিকারের রাজনীতিক পার পাবে না।

১৬ অক্টোবর ‘ধর্ম অবমাননা থেকে উত্তরণে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মু্িক্তযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, অভিনেত্রী শ্রুতি খান, সাংগঠনিক সম্পাদক গোলাম ওয়াজেদ সরকার রানা, সাইদুজ্জামান রওশন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নাগরিক অধিকার আদায়ের জন্য সরকারের গুরুত্বপূর্ণ ভূমিকা এখন সবচেয়ে জরুরী। তা না করে তথাকথিত উন্নয়ন আর ধর্ম নিয়ে টানাটানি করছে, যাতে করে জনগন ক্ষতিগ্রস্থ হচ্ছে সবচেয়ে বেশি।

এখন প্রয়োজন নাগরিকদের ঐক্যবদ্ধতা। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.