বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:০৮ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
করোনা পরিস্থিতিতেও দেশের উন্নয়নযাত্রা অব্যাহত : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

করোনা পরিস্থিতিতেও দেশের উন্নয়নযাত্রা অব্যাহত : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, কোভিড-১৯ পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন টালমাটাল অবস্থার মধ্য দিয়ে পার করছে, তখন বর্তমান সরকারপ্রধান শেখ হাসিনা বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে দেশের উন্নয়নের অগ্রযাত্রা সচল রেখেছেন।

বৃহস্পতিবার দিনব্যাপী চারঘাট উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

শাহরিয়ার আলম বলেন, বর্তমান সরকার সব কিছু মোকাবেলা করে দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে। স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, মন্দিরসহ রাস্তাঘাটে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। চারঘাট-বাঘায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

এর আগে প্রতিমন্ত্রী চারঘাট উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন অফিস, মেরামাতপুর এরশাদ আলী উচ্চ বিদ্যালয়ের দ্বিতল ভবন, চারঘাট মহিলা ডিগ্রি কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মাড়িয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করেন। পরে প্রতিমন্ত্রী পৌরসভাধীন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম প্রমুখ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.